• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
আব্বার মতো আমরাও ত্যাগ স্বীকার করেছি: প্রধানমন্ত্রী জাতি গঠনে শিক্ষা-ক্রীড়া-সাংস্কৃতিক চর্চা অপরিহার্য শেখ কামালের ৭২তম জন্মদিন আজ দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা

বোরহানউদ্দিনে মাদক অভিযানে বাপ-ছেলে আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

বোরহানউদ্দিন থানা পুলিশ ইয়াবাসহ মো. মেহদি হাসান বাবু(২২) ও  পিতা মো. বনি আমীন মোল্লা(৬০)কে ২১পিচ ইয়াবাসহ আটক করেছে। রবিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক( এস আই) মোঃ মোহাইমিনুল ইসলাম ও তার সংগীয় অফিসার ফোর্স, মাদক অভিযান পরিচালনা করে বোরহানউদ্দিন থানাধীন বাথানবাড়ী ০৬নং ওয়ার্ড হতে মাদক ব্যবসায়ী মোঃ বনি আমিন মোল্লার ছেলে  মোঃ মেহেদি হাসান বাবু (২২), মৃত মজিবল হক মোল্লা ছেলে মোঃ বনি আমিন মোল্লা (৬০) আটক করা হয়েছে। তাদের কাছ থেকে  ২১(একুশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ওসি ম. এনামুল হক বলেন, মাদক ব্যবসায়ী ছেলে-পিতার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানার পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। রবিবারে সকালে তাদেরকে আদালতের মাধ্যমে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।