• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী দেশে শ্রমঘন ও স্বল্প পুঁজির এসএমই উদ্যোক্তা তৈরি করা প্রয়োজন রোহিঙ্গারা এখন বাংলাদেশের জন্য ভারী বোঝা: প্রধানমন্ত্রী

বোরহানউদ্দিনে মাদক অভিযানে বাপ-ছেলে আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

বোরহানউদ্দিন থানা পুলিশ ইয়াবাসহ মো. মেহদি হাসান বাবু(২২) ও  পিতা মো. বনি আমীন মোল্লা(৬০)কে ২১পিচ ইয়াবাসহ আটক করেছে। রবিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক( এস আই) মোঃ মোহাইমিনুল ইসলাম ও তার সংগীয় অফিসার ফোর্স, মাদক অভিযান পরিচালনা করে বোরহানউদ্দিন থানাধীন বাথানবাড়ী ০৬নং ওয়ার্ড হতে মাদক ব্যবসায়ী মোঃ বনি আমিন মোল্লার ছেলে  মোঃ মেহেদি হাসান বাবু (২২), মৃত মজিবল হক মোল্লা ছেলে মোঃ বনি আমিন মোল্লা (৬০) আটক করা হয়েছে। তাদের কাছ থেকে  ২১(একুশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ওসি ম. এনামুল হক বলেন, মাদক ব্যবসায়ী ছেলে-পিতার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানার পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। রবিবারে সকালে তাদেরকে আদালতের মাধ্যমে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।