• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

দৌলতখানে এনএসআই’র অভিযানে ২৭ ব্যারেল চোরাই তেল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

ভোলা প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) অভিযানে (২৭ব্যারেল- ৫হাজার৪’শ লিটার) ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়েছে।

আজ (২৭জুলাই) সকাল ১০টা থেকে ঘন্টা ব্যাপি দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সুলিজগেইট এলাকায় ভোলা জেলা গোয়েন্দা সংস্থা’র (এনএসআই) নেতৃত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বুজলর রহমানের  উপস্থিতিতে অভিযান পরিচালনা করে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়।

এ সময় সাহাবুদ্দিনের তেলের গোডাউন থেকে ১০ ব্যারেল ও হাকিমের তেলের গোডাউন থেকে ১৫ ব্যারেল এবং মিলনের গোডাউন থেকে ২ ব্যারেল ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়। অপরদিকে দৌলতখান মাছঘাট সংলগ্ন সালাউদ্দিনের তেলের গোডাউনে বিস্ফোরক লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাহাবুদ্দিন নামে এক তৈল ব্যবসায়ীকে  আটক করা হয়েছে। বর্তমানে এসব চোরাই তেল দৌলতখান থানা হেফাজতে রয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বুজলর রহমানের উপস্থিতিতে দৌলতখান পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কয়েকটি তেলের গোডাউনে অভিযান চালিয়ে ব্লাকের চোরাই (৫৪০০ লিটার) তেলে ব্যারেল জব্দ করা হয়েছে।