• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

মনপুরায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

ভোলা সংবাদদাতাঃ
মনপুরায় উপজেলা প্রশাসনের উদ্যোগে  আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও  উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির  উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্তর থেকে আন্তর্জাতিক দুর্যোগর প্রশমন দিবসের 'দুর্যোগ ঝুঁকি হ্রাসে সুশাসন, নিশ্চিত করবে টেকসই উন্নয়ন' প্রতিপাদ্য বিষয় সামনে রেখে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হয় । র‌্যালি শেষে দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে তাল বীজ রোপন ও উপজেলা অডিটোরিয়ামে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোঃ সেলিম মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। 

কারিতাস মুক্তিপ্রল্পের মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন অফিসার মো; জহিরুল ইসলাম সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া। এই সময় উপস্থিত ছিলেন মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল,মনপুরা ইউপি চেয়ারম্যান মোঃ আমানতউল্যাহ আলমগীর,প্রেসক্লাব সভাপতি মো: আলমগীর হোসেনসহ বিভিন্ন দাপ্তরিক প্রধানগন,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন,এন জিও প্রধান,গন্যমান্য ব্যক্তি বর্গ,সাংবাদিক এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।