• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

আওয়ামীলীগের মনোনয়ন পেলেন রফিকুল ইসলাম ও জাকির তালুকদার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
তৃতীয় ধাপের অসন্ন পৌরসভা নির্বাচনের ভোলার বোরহানউদ্দিন পৌরসভা ও দৌলতখান পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন তালুকদার। তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

শনিবার  বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃতীয় ধাপের পৌরসভার নির্বাচন ভোলা জেলার ২টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়পত্র বাছাই শেষ তারিখ ৩ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট হবে। এদিকে তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন আনন্দের বন্যা বইছে বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভার আওয়ামী লীগের সমর্থকদের মাঝে। তারা বলছেন যোগ্য প্রার্থী হিসাবে এই দুজন দলীয় মনোনয়ন পেয়েছেন। এর মাধ্যমে এই দুটি পৌরসভায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে জানান।

এদিকে দৌলতখান পৌর সভায় আওয়মী লীগের মনোনয়ন চেয়েছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, খাইরুল ইসলাম খোকন, আব্দুল খালেক, সাবেক কাউন্সিলর আলমগীর হোসেন। অন্যদিকে বোরহান উদ্দিন পৌর সভায় মনোনয়ন চেয়েছিলেন বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী।