• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আওয়ামীলীগের মনোনয়ন পেলেন রফিকুল ইসলাম ও জাকির তালুকদার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
তৃতীয় ধাপের অসন্ন পৌরসভা নির্বাচনের ভোলার বোরহানউদ্দিন পৌরসভা ও দৌলতখান পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন তালুকদার। তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

শনিবার  বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃতীয় ধাপের পৌরসভার নির্বাচন ভোলা জেলার ২টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়পত্র বাছাই শেষ তারিখ ৩ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট হবে। এদিকে তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন আনন্দের বন্যা বইছে বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভার আওয়ামী লীগের সমর্থকদের মাঝে। তারা বলছেন যোগ্য প্রার্থী হিসাবে এই দুজন দলীয় মনোনয়ন পেয়েছেন। এর মাধ্যমে এই দুটি পৌরসভায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে জানান।

এদিকে দৌলতখান পৌর সভায় আওয়মী লীগের মনোনয়ন চেয়েছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, খাইরুল ইসলাম খোকন, আব্দুল খালেক, সাবেক কাউন্সিলর আলমগীর হোসেন। অন্যদিকে বোরহান উদ্দিন পৌর সভায় মনোনয়ন চেয়েছিলেন বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী।