• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী গবেষণার কোনো বিকল্প নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর সমৃদ্ধ দেশে পরিণত করার যে অঙ্গীকার তা আজ বাস্তবায়ন হচ্ছে- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাষণে নির্দেশিত আদর্শে দেশ পরিচালিত হবে: প্রধানমন্ত্রী দেশের অগ্রযাত্রা যাতে ব্যাহত না হয়: প্রধানমন্ত্রী সমালোচকদের কাছে শেখ হাসিনার পাল্টা প্রশ্ন দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ১৩ জানুয়ারি থেকে বিধিনিষেধ ৫০ বছর আগে যেদিন প্রথম দেখা বঙ্গবন্ধু-গান্ধীর ঐ মহামানব আসে ইয়াসির-সোহানের ব্যাটে বাংলাদেশের প্রতিরোধ

আওয়ামীলীগের মনোনয়ন পেলেন রফিকুল ইসলাম ও জাকির তালুকদার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
তৃতীয় ধাপের অসন্ন পৌরসভা নির্বাচনের ভোলার বোরহানউদ্দিন পৌরসভা ও দৌলতখান পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন তালুকদার। তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

শনিবার  বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃতীয় ধাপের পৌরসভার নির্বাচন ভোলা জেলার ২টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়পত্র বাছাই শেষ তারিখ ৩ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট হবে। এদিকে তৃতীয় বারের মতো তারা দলীয় মনোনয়ন আনন্দের বন্যা বইছে বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভার আওয়ামী লীগের সমর্থকদের মাঝে। তারা বলছেন যোগ্য প্রার্থী হিসাবে এই দুজন দলীয় মনোনয়ন পেয়েছেন। এর মাধ্যমে এই দুটি পৌরসভায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে জানান।

এদিকে দৌলতখান পৌর সভায় আওয়মী লীগের মনোনয়ন চেয়েছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, খাইরুল ইসলাম খোকন, আব্দুল খালেক, সাবেক কাউন্সিলর আলমগীর হোসেন। অন্যদিকে বোরহান উদ্দিন পৌর সভায় মনোনয়ন চেয়েছিলেন বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী।