• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
আব্বার মতো আমরাও ত্যাগ স্বীকার করেছি: প্রধানমন্ত্রী জাতি গঠনে শিক্ষা-ক্রীড়া-সাংস্কৃতিক চর্চা অপরিহার্য শেখ কামালের ৭২তম জন্মদিন আজ দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ,সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক: শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ মে ২০২১  

ভোলা প্রতিনিধি:
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সারাবিশ্ব যখন মহামারি করোনায় আক্রান্ত ও আতঙ্কিত, তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার ফলে দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভ্যাকসিন আবিস্কারের পর বিশ্বের উন্নত দেশগুলোর আগেই বাংলাদেশের নাগরিকদের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। তাই শেখ হাসিনা একজন দক্ষ, সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে “কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পর্যবেক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, শুধু করোনা নয়, নদীমাতৃক বাংলাদেশে যে কোন দুর্যোগে মানুষের পাশে ছিলেন শেখ হাসিনা। করোনায় কর্মহীন মানুুষগুলোর জীবিকা নির্বাহের জন্য ত্রাণের পাশাপাশি নগদ অর্থ প্রদান করেছেন তিনি। এসময় মহামারি করোনা নিয়ন্ত্রণে রাখার সাফল্যকে তরান্বিত করায় সম্মুখ সারির যোদ্ধা ডাক্তার ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, নির্বাহী অফিসার আল নোমান, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।