• সোমবার   ০২ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৮ ১৪২৮

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী নিম্নআয়ের মানুষের জন্য ৩২০০ কোটি টাকার প্রণোদনা ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মানতে হবে যেসব বিধিনিষেধ কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি

চরফ্যাশনে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ 

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ মে ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশন ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। 
আজ বরিবার সকাল ১০টায় উপজেলা বিছিন্ন দ্বীপ ঢালচর, চরমাদ্রাজ, নুরাবাদ, আহম্মদপুর ও  মজিব নগর ইউনিয়নে পানি উঠে ঘর-বাড়ীর ব্যপক ক্ষয়ক্ষতি হয়। এতে ৫শতাধিক পরিবারের তালিকা করা হয়। ওই তালিকা মোতাবেক মুড়ি চাল, ডালসহ ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়েছে। 

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান, কৃষি কর্মকর্তা আবু হাছনাইন, নুরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া, ঢালচর ইউপির চেয়ারম্যান আবদুস ছালাম হাওলাদার প্রমুখ। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, আমার নির্বাচনী এলাকার ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা পেয়েছি। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও ত্রাণ মন্ত্রণালয়ে টিন, টাকা ও চাল চেয়ে আবেদন করা হয়েছে। বরাদ্দ পেলেই ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করা হবে।