• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

ইয়াসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন বিতরনে এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জুন ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণের টিন ও নগদ অর্থ বিতরণ করেন। শনিবার বেলা ১১টা থেকে দু‘ইউনিয়নের প্রচন্ড বৃষ্টির মধ্যে ৪টি দ্বীপে ইয়াসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

চর কুকরিমুকরি ইউপির চেয়ারম্যান আবুল হাসেম মহাজন ও ঢালচরের আবদুস ছালাম হাওলাদারের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে জ্যাকব এমপি বলেন, ভোলা জেলার মধ্যে চরফ্যাশন এক অভিন্ন এলাকা। তার মধ্যে পর্যটক এলাকা হিসাবে খ্যাত হল চরকুকরিমুকরি। ঢালচরে রয়েছে “চরতারুয়া” এই সকল পর্যটক এলাকা গুলোতে সৌন্দর্য বর্ধন করতে আমাদের পরিকল্পনা রয়েছে। যাতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ভ্রমণ পিপাসুরা এখানে ঘুরে আনন্দ উপভোগ করতে পারে। আওয়ামীলীগ সরকার সবসময় অসহায় ও সাধারণ মানুষের পাশে দাড়িয়ে থাকেন। তার প্রমাণ করোনাকালিন সময় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক সেক্টরে পৃথক পৃথক ভাবে সহায়তা করেছেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, ঢালচর আওয়ামীলীগের আহবায়ক আবুল কামাল মেম্বার প্রমুখ।

এসময় চরনিজাম, ঢালচর, কুকরিমুকরি, ও চরপাতিলা দ্বীপে ৩০ বান্ডিল টেউটিন ও নগদ ৫ লাখ টাকাবিতরণকরা হয়।