• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে বিজিবি’র টহলে বাজার ফাঁকা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ দেশব্যাপী করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৩য় দিনের মতো সারাদেশে চলছে কঠোর লকডাউন। ভোলার চরফ্যাশনে স্বাস্থ্যবিধি না মানায় এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় বিজিবির টহলে চরফ্যাশন সদররোডসহ বাজারের প্রতিটি সড়ক ফাঁকা হয়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ ও সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস পৃথক পৃথক অভিযানে মোট ২৯জনের ৪৬হাজার টাকা জমিমানা করা হয়েছে।  এসময় কাউমুদ্দিন মোড়ে রিপন নামক একশীলকে লকডাউনে সেলুন খোলা রাখার অপরাধে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড রায় ঘোষণা করেছেন।

শনিবার চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বিনা প্রয়োজেন ঘর থেকে বের হওয়ায় ১১জনের, কাপরের দোকান, হার্ডওয়ার্ডসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান খোলার অপরাধে ১৮জনের মোট ৪৬হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা সদরসহ দুলারহাট, শশীভূষণ, কুতুবগঞ্জ, জনতাবাজার, কেরামতগঞ্জবাজারসহ কয়েকটি বাজারে অভিযান পরিচালনা করাহয়।

অভিযান পরিচানা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস। এই সময় অভিযানে বিজিবি অংশ গ্রহণ করায় বাজার গুলো মুহুর্তের মধ্যে ফাঁকা হয়ে যায়।