• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
আব্বার মতো আমরাও ত্যাগ স্বীকার করেছি: প্রধানমন্ত্রী জাতি গঠনে শিক্ষা-ক্রীড়া-সাংস্কৃতিক চর্চা অপরিহার্য শেখ কামালের ৭২তম জন্মদিন আজ দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা

চরফ্যাশনে বিজিবি’র টহলে বাজার ফাঁকা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ দেশব্যাপী করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৩য় দিনের মতো সারাদেশে চলছে কঠোর লকডাউন। ভোলার চরফ্যাশনে স্বাস্থ্যবিধি না মানায় এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় বিজিবির টহলে চরফ্যাশন সদররোডসহ বাজারের প্রতিটি সড়ক ফাঁকা হয়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ ও সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস পৃথক পৃথক অভিযানে মোট ২৯জনের ৪৬হাজার টাকা জমিমানা করা হয়েছে।  এসময় কাউমুদ্দিন মোড়ে রিপন নামক একশীলকে লকডাউনে সেলুন খোলা রাখার অপরাধে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড রায় ঘোষণা করেছেন।

শনিবার চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বিনা প্রয়োজেন ঘর থেকে বের হওয়ায় ১১জনের, কাপরের দোকান, হার্ডওয়ার্ডসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান খোলার অপরাধে ১৮জনের মোট ৪৬হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা সদরসহ দুলারহাট, শশীভূষণ, কুতুবগঞ্জ, জনতাবাজার, কেরামতগঞ্জবাজারসহ কয়েকটি বাজারে অভিযান পরিচালনা করাহয়।

অভিযান পরিচানা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস। এই সময় অভিযানে বিজিবি অংশ গ্রহণ করায় বাজার গুলো মুহুর্তের মধ্যে ফাঁকা হয়ে যায়।