• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে গণটিকার উদ্বোধন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় ভোলার চরফ্যাশন পৌর এলাকায়সহ উপজেলার ২১টি ইউনিয়নে একযোগে শনিবার সকাল ১০টায় গণটিকা কর্মক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশণায় উদ্বুত হয়ে সারাদেশে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে আজ থেকে।

এই সময় টিকা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার। স্ব-স্ব ইউনিয়নে টিকা কার্যক্রম চলছে।  ভোর থেকে পৌরভবনসহ ইউনিয়ন পরিষদের সামনে ভীড় জমায় টিকা নিতে আসা মানুষ। নির্ধারিত কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সকলকে টিকা নেয়ার আহবান জানান নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল। ঘোষণানুযায়ী আগামী ১২আগস্ট চলবে গণটিকার এই কর্মসূচী।

নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল  বলেন, ভোলা জেলায় আশংকাজনক হারে ব্যাপকহারে বাড়ছে করোনায় সংক্রমণ ও মৃত্যু। করোনার ভ্যাকসিন নিতে গড়িমসি করে অনেকে আগে টিকা নিতে আগ্রহী হয়নি। এখন মানুষ বুঁজতে পারছে বাঁচতে হলে টিকার বিকল্প নেই। তাই সরকারের বিভিন্ন গণমাধ্যমে উদ্ভুত হয়ে গণটিকা কেন্দ্র মানুষ ভীড় করছে।

এছাড়াও চরফ্যাশন উপজেলার আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া, হাজারীগঞ্জের চেয়ারম্যান সেলিম হাওলাদার ও আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলামসহ ২১টি ইউনিয়নে একযোগে এই গণটিকার কার্যক্রম উদ্বোধন করেন।