• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আওয়ামীলীগকে নেতৃত্বশূণ্য করতেই গ্রেনেড হামলা করিয়েছে বিএনপি-জামাত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ আগস্ট ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামী লীগকে নের্তৃত্বশূন্য করতে ও আওয়ামীলীগের সভানেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের প্রথম সারির নেতাদের হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড নারকীয় হামলা করিয়েছে বিএনপি-জামাত জোট সরাকার। পরে ওই ঘাতক চক্রদেরকে নিরাপদে বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগও করে দিয়েছিল বিএনপি-জামাত জোট সরকার।

শনিবার (২১ আগষ্ট) সকালে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে “২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়ার পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, ২১ আগস্টের হামলায় খালেদা জিয়ার অনুমোদন ছিল, যা দিবালোকের মতো পরিষ্কার। হামলার গুরুত্বপূর্ণ সব আলামত ধ্বংস করেছিল তারা, কিন্তু সত্য চাপা থাকেনি। বিএনপি এখনো হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বেছে নিয়ে আইএসআইর অ্যাজেন্ডাকে বাস্তবায়নের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে।
তাই ২১ আগস্টের হামলা মামলার রায় দ্রুত কার্যকর করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দরা।

পরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।