• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী গবেষণার কোনো বিকল্প নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর সমৃদ্ধ দেশে পরিণত করার যে অঙ্গীকার তা আজ বাস্তবায়ন হচ্ছে- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাষণে নির্দেশিত আদর্শে দেশ পরিচালিত হবে: প্রধানমন্ত্রী দেশের অগ্রযাত্রা যাতে ব্যাহত না হয়: প্রধানমন্ত্রী সমালোচকদের কাছে শেখ হাসিনার পাল্টা প্রশ্ন দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ১৩ জানুয়ারি থেকে বিধিনিষেধ ৫০ বছর আগে যেদিন প্রথম দেখা বঙ্গবন্ধু-গান্ধীর ঐ মহামানব আসে ইয়াসির-সোহানের ব্যাটে বাংলাদেশের প্রতিরোধ

ভোলায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক-১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১  

ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদক সহ কুখ্যাত ডাকাত ফজুল বাহিনীর প্রধান সক্রিয় ডাকাত ফজুল (২৮) কে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন। মঙ্গলবার (২৪ আগষ্ট) রাত ২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।

অভিযান চলাকালে ফজলু বাহিনীর অন্যান্য ডাকাত সদস্যরা কোস্ট গার্ড কে লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ০৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। দুই পক্ষের পাল্টাপাল্টি গোলাগুলির এক পর্যায়ে ফজলু বাহিনীর প্রধান ফজুল কে আটক করতে সক্ষম হয়।

এ সময় ০১ টি দেশীয় সুটার গান, ০৭ পিস ইয়াবা, ০১ টি দেশীয় দা, ০১ টি দেশীয় কাঁচি, ০১ টি দেশীয় চাকু ও ০১ টি হাতুড়ি সহ আটক করা হয়।

আটককৃত ডাকাত ফজলু ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলাধীন হাসের নগর গ্রামের বাসিন্দা হাফেজ মাঝির ছেলে।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের ভোলা গোয়েন্দা কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা দৌলতখান উপজেলাধীন মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করি। তখন সক্রিয় ডাকাত ফজলু বাহিনীর সদস্যদের মুখোমুখি হই তখন ডাকাত সদস্যরা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ০৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আটককৃত ডাকাত ফজুলের বিরুদ্ধে দৌলতখান থানায় ডাকাতি ও অস্র মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

এ সময় তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে বলেও জানান তিনি।