• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী গবেষণার কোনো বিকল্প নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর সমৃদ্ধ দেশে পরিণত করার যে অঙ্গীকার তা আজ বাস্তবায়ন হচ্ছে- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাষণে নির্দেশিত আদর্শে দেশ পরিচালিত হবে: প্রধানমন্ত্রী দেশের অগ্রযাত্রা যাতে ব্যাহত না হয়: প্রধানমন্ত্রী সমালোচকদের কাছে শেখ হাসিনার পাল্টা প্রশ্ন দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ১৩ জানুয়ারি থেকে বিধিনিষেধ ৫০ বছর আগে যেদিন প্রথম দেখা বঙ্গবন্ধু-গান্ধীর ঐ মহামানব আসে ইয়াসির-সোহানের ব্যাটে বাংলাদেশের প্রতিরোধ

মনপুরায় ৪ কেজি গাঁজা মাদক ব্যবসায়ি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১  

চরফ্যাশন প্রতিনিধি: মনপুরা থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে ২৫ আগস্ট ভোর পৌনে ৫টায় এস,আই মোঃ লুৎফর রহমান, এসআই মোঃ মনির হোসেন, এসআই  লিটন হালদার  নেতৃত্রে সংগীয় অফিসার ফোর্স ৪ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থায় নীয় সূত্রে জানা গেছে, মনপুরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১নং মনপুরা ইউনিয়নের ঈশ্বরগঞ্জ ০৭নং ওয়ার্ডে লঞ্চঘাট অভিযান চালিয়ে মোঃ রাজিবের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর ০৪ (চার) কেজি মাদকদ্র্রব্য গাঁজাসহ কুমিলা জেলার দাউদকান্দি থানার চাঁন্দের চর ০৩নং ওয়ার্ডে মৃত হাজী নায়েব আলীর ছেলে মোঃ শাহআলম (৫২) আটক করা হয়। তার বিরুদ্ধে মনপুরা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এস আই)লুৎফর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রক আইনের ১৮ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফর রহমান বলেন, কুমিলা জেলার একটি চক্র সড়ক ও নৌ-রুটে এই সকল মাদক রপ্তানী করে থাকে। এতে বিছিন্ন দ্বীপ মনপুরার যুব সমাজকে ধ্বংশের পথে ঠেলে দিচ্ছে। দীর্ঘ কয়েকদিন অভিযান পরিচালনা করে এই বড় চালানে মাদকসহ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।