• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৬ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী

মনপুরায় ৪ কেজি গাঁজা মাদক ব্যবসায়ি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১  

চরফ্যাশন প্রতিনিধি: মনপুরা থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে ২৫ আগস্ট ভোর পৌনে ৫টায় এস,আই মোঃ লুৎফর রহমান, এসআই মোঃ মনির হোসেন, এসআই  লিটন হালদার  নেতৃত্রে সংগীয় অফিসার ফোর্স ৪ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থায় নীয় সূত্রে জানা গেছে, মনপুরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১নং মনপুরা ইউনিয়নের ঈশ্বরগঞ্জ ০৭নং ওয়ার্ডে লঞ্চঘাট অভিযান চালিয়ে মোঃ রাজিবের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর ০৪ (চার) কেজি মাদকদ্র্রব্য গাঁজাসহ কুমিলা জেলার দাউদকান্দি থানার চাঁন্দের চর ০৩নং ওয়ার্ডে মৃত হাজী নায়েব আলীর ছেলে মোঃ শাহআলম (৫২) আটক করা হয়। তার বিরুদ্ধে মনপুরা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এস আই)লুৎফর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রক আইনের ১৮ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফর রহমান বলেন, কুমিলা জেলার একটি চক্র সড়ক ও নৌ-রুটে এই সকল মাদক রপ্তানী করে থাকে। এতে বিছিন্ন দ্বীপ মনপুরার যুব সমাজকে ধ্বংশের পথে ঠেলে দিচ্ছে। দীর্ঘ কয়েকদিন অভিযান পরিচালনা করে এই বড় চালানে মাদকসহ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।