• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

শেখ হাসিনার উন্নয়ন বিশ্বের কাছে আজ দৃশ্যমান- পরিকল্পনা মন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মন্নানবলেছেন, আকাশের উপর দিয়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন করা হয়েছে। শেখ হাসিনার উন্নয়ণ বিশ্বের কাছে আজ দৃশ্যমান। শনিবার বেলা ১২টায় চরফ্যাশন নদীভাঙ্গনের কবল থেকে রক্ষার পরিকল্পনা কার্যক্রম পরিদর্শন পূর্বক বজ্রগোপাল টাউন হলে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে এইসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, শেখ হাসিনা ভাল কাজের জন্যে সবসময় সহযোগিতা করেন। আমরাও সহযোগিতা থাকবে। বর্তমানে দেশ শান্তিশৃংখলা চলছে। একটি মহল বিশৃংখলা করার জন্যে চেষ্টা চালিয়ে ব্যর্থ হচ্ছে। প্রধানমন্ত্রীর জন্যে আজ বিশ্বে বাংলাদেশের নাম ফুটে উঠেছে।

বিশেষ অতিথি হিসাবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, বিএনপি জামায়াত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়, ঘাতক কু-চক্রি মহলের ষড়যন্ত্র থেকে আমরা সতর্ক থাকতে হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক তৌফিক-ই- এলাহী চৌধুরী, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা  আল- নোমান, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও সহকারী কমিশনার আবু আবদুল্লাহ খান প্রমুখ।