• বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
আইন করলে হবে না, মানসিকতাও বদলাতে হবে: প্রধানমন্ত্রী নারীর প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তনের আহ্বান প্রধানমন্ত্রীর তরুণ প্রজন্মকে প্রস্তুত করার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন আধুনিক নারী রোকেয়া শুধু নারী শিক্ষার অগ্রদূত না, বহুমুখী প্রতিভার অধিকারী খালেদা জিয়াকে যথেষ্ট উদারতা দেখিয়েছি: প্রধানমন্ত্রী ফোর্বসের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় শেখ হাসিনা নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে উপকৃত হবে ঢাকা-দিল্লী মালিক ও শ্রমিকের মধ্যে সুসম্পর্ক থাকতে হবে : প্রধানমন্ত্রী শ্রমজীবী মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড দিলেন প্রধানমন্ত্রী করোনার প্রভাব মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টা দরকার- প্রধানমন্ত্রীর মেঘনা নামে কুমিল্লা ও পদ্মা নামে ফরিদপুর বিভাগ হবে: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত

ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে! আহত-২২

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে প্রায় ২২ যাত্রী আহত হয়েছে। বুধবার (৩ নভেম্বর) দুপুরে চরফ্যাশন উপজেলার   চরফ্যাশন-শশীভূষণ সড়কের এওয়াজপুর ইউনিয়নের পানিরকল রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর তিনজনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । তবে প্রাথমিকভাবে তাদেন নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেস্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস ও পুলিশ দুটি দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শশীভুষন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমিন জানান, দুপুরের দিকে চরফ্যাশন থেকে ইলিশা পরিবহনের ভোলা ব- ০৫০০৫৪ নাম্বারের একটি বাস দক্ষিন আইচার দিকে যাচ্ছিল। এ সময় ওই সড়কের পানির কল এলাকায় এসে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।এতে প্রায় ২২ জন যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেস্টা চালাচ্ছে চরফ্যাশন ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।

চরফ্যাশন হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শোভন বশাক বলেন, দুর্ঘটনা কবলিত বাসের ৩ যাত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে ১ জনের অবস্থা গুরতর হওয়ায় তাকে বরিশাল রেফার করা হয়েছে।