• বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৮

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
আইন করলে হবে না, মানসিকতাও বদলাতে হবে: প্রধানমন্ত্রী নারীর প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তনের আহ্বান প্রধানমন্ত্রীর তরুণ প্রজন্মকে প্রস্তুত করার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন আধুনিক নারী রোকেয়া শুধু নারী শিক্ষার অগ্রদূত না, বহুমুখী প্রতিভার অধিকারী খালেদা জিয়াকে যথেষ্ট উদারতা দেখিয়েছি: প্রধানমন্ত্রী ফোর্বসের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় শেখ হাসিনা নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে উপকৃত হবে ঢাকা-দিল্লী মালিক ও শ্রমিকের মধ্যে সুসম্পর্ক থাকতে হবে : প্রধানমন্ত্রী শ্রমজীবী মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড দিলেন প্রধানমন্ত্রী করোনার প্রভাব মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টা দরকার- প্রধানমন্ত্রীর মেঘনা নামে কুমিল্লা ও পদ্মা নামে ফরিদপুর বিভাগ হবে: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত

চরফ্যাশনে ৮শ পিস ইয়াবাসহ নারী পুরুষ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

চরফ্যাশন প্রতিনিধি: ৮০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই নারী ও এক পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশ। আটকরা হলেন-মোঃ লিটন (৩৩), বিবি রহিমা (৩০) মোসাঃ ছালেহা বেগম (৪০)। এসময় ইয়াবা বিক্রির নগদ ৪৪ হাজার টাকা এবং একটি মটর সাইকেল জব্দ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার এসআই রাসেল এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সোমবার দিবাগত রাত ১টায় চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ডস্থ শরীফপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে বিসমিল্লাহ ভবনের ২য় তলায় ভাড়া কক্ষ থেকে তাদেরকে আটক করা হয়।

তবে মুলহোতা খ্যাত মাদক ব্যবসায়ী আসামি আশরাফুল আলম দীপুকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে এস আই রাসেল বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করেন। মামলা ১৬ নভেম্বর মাদক নিয়ন্ত্রণ দমন আইনে মামলা দায়ের করা হয়েছে যার নং ০৭।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ  ওসি মনির হোসেন বলেন, আটককৃত ৩ নারী পুরুষকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।