• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী দেশে শ্রমঘন ও স্বল্প পুঁজির এসএমই উদ্যোক্তা তৈরি করা প্রয়োজন রোহিঙ্গারা এখন বাংলাদেশের জন্য ভারী বোঝা: প্রধানমন্ত্রী

ভোলায় মেঘনা নদী থেকে অবৈধ মশাড়ি জাল পুড়িয়ে ধ্বংস করেছে মৎস বিভাগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলার সদর উপজেলার মেঘন নদী থেকে  বিপুল পরিমান অবৈধ জাল জব্দ করেছে  মৎস বিভাগ। রবিবার (২১ নভেম্বর) সকাল থেকে বিকালে পর্যন্ত  ভোলা সদর উপজেলা মৎস ভিাগের একটি টিম মেঘনা নদীর কাচিয়া কাঠির মাথা,মাঝের চর সহ বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ২৫ হাজার মিটার মশাড়ি জাল জব্দ করে ভোলা সদর উপজেলা মৎস বিভাগ। যার অনুমানিক মূল্য ১০ লাখ টাকা। পরে সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মো: জামাল হোসাইন  নেতৃত্বে ধনিয়া মেঘনা নদীর পারে জালগুলো অগ্নিসংযোগ এর মাধ্যমে ধ্বংস করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন মৎস বিভাগের  সম্প্রসারণ কর্মকর্তা প্রতীক দে। এর আগে দুপুরে ভোলার মেঘন নদীর মাঝের চর,কাচিয়া কাঠির মাথা এলকায় অভিযান চালিয়ে এই অবৈধ জাল জব্দ করে ভোলা সদর উপজেলা মৎস বিভাগ।

ভোলা সদর উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো: জামাল হোসাইন বলেন, ভোলা জেলা মৎস কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম এর নির্দেশনায় আমরা ভোলার মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অবৈধ জাল এর বিরুদ্ধে অভিযান  পরিচালনা করছি নিয়মিত। এর মাধ্যমে ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে  এই অবৈধ জাল উদ্ধার করে মেঘনার পারে পুড়িয়ে দেয়া হয় বলে জানান।