• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
লবিস্ট নিয়োগের অর্থ বিএনপি কোথায় পেল ব্যাখ্যা দিতে হবে ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছানো যায়’ জাতির পিতাকে হত্যার পর প্রতিবাদ করেছেন কবিরা: প্রধানমন্ত্রী নির্বাচন কমিশন বিল সংসদে পাস দেশে এক বছরে প্রায় পৌনে ১৬ কোটি ডোজ টিকাদান সমৃদ্ধ অঞ্চল গড়তে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ ৭ লাখ ৪১ হাজার বুস্টার ডোজ দেওয়া হয়েছে: সংসদে প্রধানমন্ত্রী টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী আমদানি-রপ্তানিতে কাস্টমস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: রাষ্ট্রপতি ব্যবসায়ীদের উন্নত ডিজিটাল সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা পুলিশের সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী

খালেদা জিয়া বাংলাদেশর জন্য একটি অভিশপ্তের ও অন্ধাকারের নাম

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী বলেছেন,বেগম খালেদা জিয়া কোথায় কিভাবে আছেন ১৬ কোটি মানুষের কোন মাথা ব্যাথার কারন নেই। বেগম খালেদা জিয়া বাংলাদেশর জন্য একটি অভিশাপের নাম একটি অন্ধাকারে নাম। আজ মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দর  ভিত্তিপ্রস্তব উদ্বোধন শেষে এক শুধী সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্ত্যবে একথা বলেন। 

এসময় তিনি আরো বলেন,  এই জিয়া পরিবার একটি খুনী পরিবার। তারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। আওয়ামীলীগের লাখ লাখ  কর্মীকে এই জিয়া পরিবার হত্যা করেছে বলে জানান। তাই খালেদা জিয়ার কিহয়েছে তাতে বাংলার মানুষের কিছু যায় আসেনা বলে জানান।

তিনি বলেন, আমরা ১০ হাজার মিটার নৌ-পথ তৈরি করার সংকল্প নিয়ে যাত্রা শুরু করেছি। আজকে ২৭ শ নৌ পথ তৈরি করেছি। যেসব নৌ-পথ যোগাযোগের সমস্যা তৈরি করছে সেগুলোকে আমরা ডেজিং এর মাধ্যমে সম্পাদন করার চেষ্টা করছি। ইতিমধ্যে বিআইডব্লিউটিএ ৪০ টি ড্রেজার সংগ্রহ করেছে। আরো ৩৫ টি ড্রেজার সংগ্রহ করার প্রক্রিয়ায় আছে।এগুলো দিয়ে কাজ করলে নৌ পথে আর নাব্যতা থাকবেনা বলে জানান। তিনি দেশের উন্নয়ন প্রসংঙ্গে বলেন, যদি দেখতে হয় উন্নয়ন যেতে হবে চরফ্যাশন।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি, সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী,পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চরফ্যাশন পৌরসভা মেয়র মো. মোরশেদ প্রমূখ।