• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী

খালেদা জিয়া বাংলাদেশর জন্য একটি অভিশপ্তের ও অন্ধাকারের নাম

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী বলেছেন,বেগম খালেদা জিয়া কোথায় কিভাবে আছেন ১৬ কোটি মানুষের কোন মাথা ব্যাথার কারন নেই। বেগম খালেদা জিয়া বাংলাদেশর জন্য একটি অভিশাপের নাম একটি অন্ধাকারে নাম। আজ মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দর  ভিত্তিপ্রস্তব উদ্বোধন শেষে এক শুধী সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্ত্যবে একথা বলেন। 

এসময় তিনি আরো বলেন,  এই জিয়া পরিবার একটি খুনী পরিবার। তারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। আওয়ামীলীগের লাখ লাখ  কর্মীকে এই জিয়া পরিবার হত্যা করেছে বলে জানান। তাই খালেদা জিয়ার কিহয়েছে তাতে বাংলার মানুষের কিছু যায় আসেনা বলে জানান।

তিনি বলেন, আমরা ১০ হাজার মিটার নৌ-পথ তৈরি করার সংকল্প নিয়ে যাত্রা শুরু করেছি। আজকে ২৭ শ নৌ পথ তৈরি করেছি। যেসব নৌ-পথ যোগাযোগের সমস্যা তৈরি করছে সেগুলোকে আমরা ডেজিং এর মাধ্যমে সম্পাদন করার চেষ্টা করছি। ইতিমধ্যে বিআইডব্লিউটিএ ৪০ টি ড্রেজার সংগ্রহ করেছে। আরো ৩৫ টি ড্রেজার সংগ্রহ করার প্রক্রিয়ায় আছে।এগুলো দিয়ে কাজ করলে নৌ পথে আর নাব্যতা থাকবেনা বলে জানান। তিনি দেশের উন্নয়ন প্রসংঙ্গে বলেন, যদি দেখতে হয় উন্নয়ন যেতে হবে চরফ্যাশন।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি, সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী,পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চরফ্যাশন পৌরসভা মেয়র মো. মোরশেদ প্রমূখ।