• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
লবিস্ট নিয়োগের অর্থ বিএনপি কোথায় পেল ব্যাখ্যা দিতে হবে ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছানো যায়’ জাতির পিতাকে হত্যার পর প্রতিবাদ করেছেন কবিরা: প্রধানমন্ত্রী নির্বাচন কমিশন বিল সংসদে পাস দেশে এক বছরে প্রায় পৌনে ১৬ কোটি ডোজ টিকাদান সমৃদ্ধ অঞ্চল গড়তে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ ৭ লাখ ৪১ হাজার বুস্টার ডোজ দেওয়া হয়েছে: সংসদে প্রধানমন্ত্রী টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী আমদানি-রপ্তানিতে কাস্টমস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: রাষ্ট্রপতি ব্যবসায়ীদের উন্নত ডিজিটাল সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা পুলিশের সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী

চরফ্যাশন এসে যে উন্নয়ণ দেখেছি তা ইতিহাস বিরল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, খাচরফ্যাশন এসে যে উন্নয়ণ দেখেছি তা ইতিহাস বিরল। এই এলাকার জ্যাকব যে উন্নয়ন করেছে তাই আমার বলতে হয় যদি দেখতে হয় উন্নয়ন, চলে আস চরফ্যাশন। মঙ্গলবার দুপুরে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে আওয়ামী লীগের এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, খালেদা জিয়ার ভূমিকা ছিল বঙ্গবন্ধু খুনিদের লালন-পালন করা। খালেদা জিয়ার সাজাপ্রান্ত এক ছেলে কোকো মাদকাশক্ত হয়ে মারা গিয়েছেন অপর ছেলে সাজাপ্রাপ্ত আসামী দেশের বাহিরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।বিএনপির আমলে সাধাারন মানুষকে নির্যাতন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। নৌ পরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমরোড গোলাম সাদিক, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহি, পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পৌর মেয়র মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেস ক্লাব সম্পাদক অধ্যক্ষ  মনির ্আহম্মেদ শুভ্র প্রমুখ।

অনুষ্ঠানে পূর্বে চরফ্যাশনের পর্যটক এলাকা বেতুয়া লঞ্চঘাটে নদী বন্দর স্থাপনের ফলক উম্মুচন করেন নৌ-প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এমপি ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।