• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

চরফ্যাশন এসে যে উন্নয়ণ দেখেছি তা ইতিহাস বিরল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২১  

চরফ্যাশন প্রতিনিধিঃ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, খাচরফ্যাশন এসে যে উন্নয়ণ দেখেছি তা ইতিহাস বিরল। এই এলাকার জ্যাকব যে উন্নয়ন করেছে তাই আমার বলতে হয় যদি দেখতে হয় উন্নয়ন, চলে আস চরফ্যাশন। মঙ্গলবার দুপুরে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে আওয়ামী লীগের এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, খালেদা জিয়ার ভূমিকা ছিল বঙ্গবন্ধু খুনিদের লালন-পালন করা। খালেদা জিয়ার সাজাপ্রান্ত এক ছেলে কোকো মাদকাশক্ত হয়ে মারা গিয়েছেন অপর ছেলে সাজাপ্রাপ্ত আসামী দেশের বাহিরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।বিএনপির আমলে সাধাারন মানুষকে নির্যাতন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। নৌ পরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমরোড গোলাম সাদিক, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহি, পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পৌর মেয়র মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেস ক্লাব সম্পাদক অধ্যক্ষ  মনির ্আহম্মেদ শুভ্র প্রমুখ।

অনুষ্ঠানে পূর্বে চরফ্যাশনের পর্যটক এলাকা বেতুয়া লঞ্চঘাটে নদী বন্দর স্থাপনের ফলক উম্মুচন করেন নৌ-প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এমপি ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।