• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

বোরহানউদ্দিনের ৭ ইউপিতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ চতুর্থ ধাপের ভোলার বোরহানউদ্দিনে ৭ ইউপির ১০০টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। আজ রবিবার (২৬ ডিসেম্বর) উৎসব মূখর পরিবেশে সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়েছে, চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

টগবী ইউনিয়ন এর মাঠখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র গিয়ে দেখা যায় শীতকে অপেক্ষা করে সকাল থেকেই নারী ও পুরুষ ভোটারা কেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে লাইনে দাড়িয়ে ভোটাধিকার প্রয়োগ করছেন। কেন্দ্রের বাইরে প্রার্থীদের সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মত।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউপির ১০০টি কেন্দ্রর মধ্যে ৪৪ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষনা করা হয়েছে। শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহনের লক্ষে চার স্তরের নিরাপত্তার পাশাপাশি এসব কেন্দ্রে  বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  কেন্দ্র এবং আশোপাশের এলাকা ছাড়াও টহলে রয়েছে বিজিপি, র‍্যাব, কোস্টগার্ড ও পুলিশ । নির্বাহী ম্যাজিষ্ট্রেট, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এবং স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম।  

বোরহানউদ্দিন উপজেলার রির্টানিং অফিসার শহিদুল ইসলাম জানান, শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহনের লক্ষে গতকাল বিকেল থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে। সব মিলিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে।