• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

বোরহানউদ্দিনের ৭ ইউপিতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ চতুর্থ ধাপের ভোলার বোরহানউদ্দিনে ৭ ইউপির ১০০টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। আজ রবিবার (২৬ ডিসেম্বর) উৎসব মূখর পরিবেশে সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়েছে, চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

টগবী ইউনিয়ন এর মাঠখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র গিয়ে দেখা যায় শীতকে অপেক্ষা করে সকাল থেকেই নারী ও পুরুষ ভোটারা কেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে লাইনে দাড়িয়ে ভোটাধিকার প্রয়োগ করছেন। কেন্দ্রের বাইরে প্রার্থীদের সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মত।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউপির ১০০টি কেন্দ্রর মধ্যে ৪৪ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষনা করা হয়েছে। শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহনের লক্ষে চার স্তরের নিরাপত্তার পাশাপাশি এসব কেন্দ্রে  বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  কেন্দ্র এবং আশোপাশের এলাকা ছাড়াও টহলে রয়েছে বিজিপি, র‍্যাব, কোস্টগার্ড ও পুলিশ । নির্বাহী ম্যাজিষ্ট্রেট, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এবং স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম।  

বোরহানউদ্দিন উপজেলার রির্টানিং অফিসার শহিদুল ইসলাম জানান, শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহনের লক্ষে গতকাল বিকেল থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে। সব মিলিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে।