• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে, জননেত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় পরিবারের পাশে থাকেন। সাধারণ মানুষ নিয়ে তিনি ভাবেন এবং চিন্তা করেন। দেশের কোন মানুষ যেন শীতের পোষাকের কষ্ট না পায় তার জন্যে শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছেন। বুধবার চরফ্যাশন উপজেলার ওমরপুর ও আসলামপুর ইউনিয়নে পৃথক পৃথক ভাবে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই তার বক্তৃতায় এইসব কথা বলেন।

আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও সভাপতি নুরে আলম মাষ্টারের আয়োজনে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন করাই এখন সরকারের কাজ। গ্রামকে শহরে রূপান্তর করার পরিকল্পনা রয়েছে। পর্যাক্রমে তা হচ্ছে।

বিকাল ৪ দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুলারহাট থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। ছাত্রলীগের থানা কমিটির সধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ও সভাপতি নাজিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। দুলারহাট ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।