• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
লবিস্ট নিয়োগের অর্থ বিএনপি কোথায় পেল ব্যাখ্যা দিতে হবে ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছানো যায়’ জাতির পিতাকে হত্যার পর প্রতিবাদ করেছেন কবিরা: প্রধানমন্ত্রী নির্বাচন কমিশন বিল সংসদে পাস দেশে এক বছরে প্রায় পৌনে ১৬ কোটি ডোজ টিকাদান সমৃদ্ধ অঞ্চল গড়তে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ ৭ লাখ ৪১ হাজার বুস্টার ডোজ দেওয়া হয়েছে: সংসদে প্রধানমন্ত্রী টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী আমদানি-রপ্তানিতে কাস্টমস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: রাষ্ট্রপতি ব্যবসায়ীদের উন্নত ডিজিটাল সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা পুলিশের সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী

আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে, জননেত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় পরিবারের পাশে থাকেন। সাধারণ মানুষ নিয়ে তিনি ভাবেন এবং চিন্তা করেন। দেশের কোন মানুষ যেন শীতের পোষাকের কষ্ট না পায় তার জন্যে শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছেন। বুধবার চরফ্যাশন উপজেলার ওমরপুর ও আসলামপুর ইউনিয়নে পৃথক পৃথক ভাবে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই তার বক্তৃতায় এইসব কথা বলেন।

আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও সভাপতি নুরে আলম মাষ্টারের আয়োজনে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন করাই এখন সরকারের কাজ। গ্রামকে শহরে রূপান্তর করার পরিকল্পনা রয়েছে। পর্যাক্রমে তা হচ্ছে।

বিকাল ৪ দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুলারহাট থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। ছাত্রলীগের থানা কমিটির সধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ও সভাপতি নাজিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। দুলারহাট ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।