• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে, জননেত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় পরিবারের পাশে থাকেন। সাধারণ মানুষ নিয়ে তিনি ভাবেন এবং চিন্তা করেন। দেশের কোন মানুষ যেন শীতের পোষাকের কষ্ট না পায় তার জন্যে শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছেন। বুধবার চরফ্যাশন উপজেলার ওমরপুর ও আসলামপুর ইউনিয়নে পৃথক পৃথক ভাবে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই তার বক্তৃতায় এইসব কথা বলেন।

আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও সভাপতি নুরে আলম মাষ্টারের আয়োজনে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন করাই এখন সরকারের কাজ। গ্রামকে শহরে রূপান্তর করার পরিকল্পনা রয়েছে। পর্যাক্রমে তা হচ্ছে।

বিকাল ৪ দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুলারহাট থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। ছাত্রলীগের থানা কমিটির সধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ও সভাপতি নাজিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। দুলারহাট ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।