• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

সরকার বিনামূল্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে- এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

ভোলা প্রতিনিধি: ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার যে অঙ্গিকার তা বাস্তবায়নের অংশ হিসেবে মেঘনা বেষ্টিত চরাঞ্চলকেও বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে চরবাসীর শিক্ষা-যোগাযোগসহ জীবনমানের আরও উন্নয়ন করা হবে।

বুধবার দুপুরে ভোলার তজুমদ্দিন উপজেলার বিচ্ছিন্ন চর মোজাম্মেলের শাওন বাজারে চরাঞ্চলের অন্তত দশ হাজার পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। মেঘনা নদীর তলদেশ দিয়ে ৩৮ কি: মি: দৈর্ঘে ৪ টি সাবমেরিন ক্যাবলের মাধ্যমে এ বিদ্যুৎ সংযোগ পৌছানো হয়।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়েত জোট সরকারের আমলে দেশে বিদ্যুতের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করা হয়েছে। আর শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে প্রতিটি মানুষের ঘরে ঘরে বিনামূল্যে  বিদ্যুৎ পৌছে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার (জিএম) আলতাফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদল্যা কিরণসহ আরও অনেকে।