• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
লবিস্ট নিয়োগের অর্থ বিএনপি কোথায় পেল ব্যাখ্যা দিতে হবে ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছানো যায়’ জাতির পিতাকে হত্যার পর প্রতিবাদ করেছেন কবিরা: প্রধানমন্ত্রী নির্বাচন কমিশন বিল সংসদে পাস দেশে এক বছরে প্রায় পৌনে ১৬ কোটি ডোজ টিকাদান সমৃদ্ধ অঞ্চল গড়তে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ ৭ লাখ ৪১ হাজার বুস্টার ডোজ দেওয়া হয়েছে: সংসদে প্রধানমন্ত্রী টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী আমদানি-রপ্তানিতে কাস্টমস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: রাষ্ট্রপতি ব্যবসায়ীদের উন্নত ডিজিটাল সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা পুলিশের সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী

সরকার জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলার জন্য কাজ করে যাচ্ছেন-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসরে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী বলেছেন,পরিবেশ সুরক্ষা ও জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা করে দেশের টেকসই উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানে দিনরাত নিরলস পরিশ্রম করে আজ খাদ্য ঘাটতির বাংলাদেশকে খাদ্য উদ্ধৃত্ত দেশে পরিনত করেছেন। ইতোমধ্যে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারনে।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলার ৫০ লাক্ষ  টাকা ব্যয়ে নব নির্মিত লালমোহন রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের  উদ্বোধন শেষে বন  বিভাগের আয়োজনে আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

এসময়  তিনি আরো বলেন মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষ রোপণ করা হয়েছে, যা পরিবেশ রক্ষায় বিশাল ভূমিকা রাখাবে।। কাগজ ব্যবহারে বৃক্ষের ওপর চাপ বাড়ে। তাই তথ্যপ্রযুক্তিগত সেবা বাড়িয়ে সম্পূর্ণ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করার উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা সভাপতিত্বে অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,বিবাগীয় বন কর্মকর্তা এস এম কায়চার,ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরোও অনেকে।