• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

বিশ্বে দ্রুত দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ অন্যতম- এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য  নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ দারিদ্র্যের চ্যালেঞ্জ মোকাবিলায় দ্রুত এগিয়ে যাচ্ছে। দারিদ্র্য বিমোচনে সবচেয়ে বেশি ভূমিকা রাখছে যেসব দেশ, তার মধ্যে বাংলাদেশ অন্যতম। বিশ্বজুড়ে দারিদ্র্য বিমোচনের রোল মডেল হিসেবে স্বীকৃতি মিলেছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ৯ কোটি ১লক্ষ টাকা ব্যয়ে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে দেবীরচর সেতুর উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরো বলেন, অর্থনৈতিক অগ্রগতি, উন্নয়ন ও সমৃদ্ধির মহাসড়কে রয়েছে বাংলাদেশ। গত কয়েক দশকে দেশের মানুষের জীবনযাত্রার মানসহ আয়-স্তর বেড়েছে। এর সবই সম্ভব হয়েছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দূরদর্শী ও কার্যকর অর্থনৈতিক পদক্ষেপের ফলে।

পরে"একটাই লক্ষ্য হতে হবে দক্ষ"এই স্লোগান নিয়ে লালমোহন সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত শ্রেণী কার্যক্রম উদ্বোধনী ও বই বিতরন অনুষ্ঠানে  অংশগ্রহণ করেন এমপি শাওন।
এসময় উপস্থিত ছিলেন,লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরো অনেকে।