• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব অবিলম্বে বৈশ্বিক সরবরাহ চেইন স্বাভাবিক করার আহ্বান পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী

বোরহানউদ্দিনে শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ মার্চ ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও ক্রীড়া সংগঠন এর মাঝে ক্রীড়া সামগ্রী ও করোনা ভাইরাসা প্রতিরোধে ইউনিসেফ এর পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল।

বুধবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা সম্মেলন কক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে এসব ক্রীড়া সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেন,খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়, যুব-সমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে, তাই আমরা চেষ্টা করছি যুব সমাজের পাশে থাকতে। শুধু ক্রীড়া সামগ্রী নয়। যুব সমাজকে ভাল রাখতে সব ক্ষেত্রেই আমরা তাদের পাশে ছিলাম আগামীতেও থাকব।

এসময় এমপি মুকুল আরো বলেন, ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে জননেত্রী শেখ হাসিনা সরকার। তারই অংশ হিসেবে বোরহানউদ্দিনের স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব সমূহের মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে। ক্রীড়াঙ্গণে  দেশে ও দেশের বাহিরে  বাংলাদেশ অনেক পরিচিতি লাভ করেছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গণের উন্নয়নে প্রতিটি  উপজেলায় শেখ রাসেল স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নিয়েছে। ক্রীড়ার মানোন্নয়নের লক্ষ্যে বোরহানউদ্দিনের ৫০ টি স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।