• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

বোরহানউদ্দিনে শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ মার্চ ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও ক্রীড়া সংগঠন এর মাঝে ক্রীড়া সামগ্রী ও করোনা ভাইরাসা প্রতিরোধে ইউনিসেফ এর পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল।

বুধবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা সম্মেলন কক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে এসব ক্রীড়া সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেন,খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়, যুব-সমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে, তাই আমরা চেষ্টা করছি যুব সমাজের পাশে থাকতে। শুধু ক্রীড়া সামগ্রী নয়। যুব সমাজকে ভাল রাখতে সব ক্ষেত্রেই আমরা তাদের পাশে ছিলাম আগামীতেও থাকব।

এসময় এমপি মুকুল আরো বলেন, ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে জননেত্রী শেখ হাসিনা সরকার। তারই অংশ হিসেবে বোরহানউদ্দিনের স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব সমূহের মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে। ক্রীড়াঙ্গণে  দেশে ও দেশের বাহিরে  বাংলাদেশ অনেক পরিচিতি লাভ করেছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গণের উন্নয়নে প্রতিটি  উপজেলায় শেখ রাসেল স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নিয়েছে। ক্রীড়ার মানোন্নয়নের লক্ষ্যে বোরহানউদ্দিনের ৫০ টি স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।