• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

আওয়ামীলীগ দেশের উন্নয়ন করার জন্য কাজ করে- মুকুল এমপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ মার্চ ২০২২  

ভোলা প্রতিনিধিঃ তৃণমূল আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষ্য নিয়ে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (০৩ মার্চ) সন্ধ্যায় ইউনিয়নের কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশীদ মাস্টারের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

এসময় প্রধান অতিথি বক্তব্য বলেন বলেন, বিএনপি ক্ষমতায় থেকে কাজ করেছে নিজেদের ভাগ্যের উন্নয়নের জন্য। আর বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়ন করে দেশের উন্নয়নশীল রাষ্ট্র ব্যবস্থা গড়ার জন্য। আওয়ামী লীগ  সরকার ক্ষমতায় থাকলে রাজধানী থেকে শুরু করে তৃর্নমূল পর্যায়ের মানুষের জীবনমানের উন্নয়ন ঘটে। সেই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।
এসময় এমপি  আরো বলেন, বাংলাদেশ যখন প্রাধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে তখন একটি চক্র দেশে এবং দেশের বাইরে ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। যারা স্বাধীনতা বিরোধী দেশেকে যারা ভালোবাসেনা তারাই দেশে এবং দেশের বাইরে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেরাচ্ছে। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। তাই তৃর্নমূল থেকে শুরু করে সকল পর্যায়ে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে এই সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে। তাই দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী করতে দলকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলার ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার প্রমুখ।

এমপি আলী আজম মুকুল বলেন, আমি এই বোরহানউদ্দিন ও দৌলতখানে শান্তির উপযোগী করে তুলেছি, আমরা মানুষকে সম্মান দিতে জানি, সেই সম্মান দেখিয়েছে জনগণকে, বি এন পি ক্ষমতায় থাকা কালিন আমরা অনেক নির্যাতন, মামলা হামলার শিকার হয়েছি, আমি আমার এলাকার জনগণের পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যা চেষ্টা করা হয়েছে, কোন কিছুই আমাদের দাবিয়ে রাখতে পারবে না। তিনি পক্ষিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্য বলেন আপনারা মিলেমিশে কাজ করবেন।

এসময় পক্ষিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলাউদ্দীন সরদার বলেন, আপনারা আমাকে যেভাবে ভালোবেসে নির্বাচিত করেছেন, ঠিক সেইভাবে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করবেন, আমরা মামলা হামলা পছন্দ করি না, আমরা চাই শান্তি। দেশের শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য আওয়ামীলীগ আবারও বিজয়ী করার আহবান জানান।