• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

আওয়ামীলীগ দেশের উন্নয়ন করার জন্য কাজ করে- মুকুল এমপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ মার্চ ২০২২  

ভোলা প্রতিনিধিঃ তৃণমূল আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষ্য নিয়ে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (০৩ মার্চ) সন্ধ্যায় ইউনিয়নের কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশীদ মাস্টারের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

এসময় প্রধান অতিথি বক্তব্য বলেন বলেন, বিএনপি ক্ষমতায় থেকে কাজ করেছে নিজেদের ভাগ্যের উন্নয়নের জন্য। আর বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়ন করে দেশের উন্নয়নশীল রাষ্ট্র ব্যবস্থা গড়ার জন্য। আওয়ামী লীগ  সরকার ক্ষমতায় থাকলে রাজধানী থেকে শুরু করে তৃর্নমূল পর্যায়ের মানুষের জীবনমানের উন্নয়ন ঘটে। সেই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।
এসময় এমপি  আরো বলেন, বাংলাদেশ যখন প্রাধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে তখন একটি চক্র দেশে এবং দেশের বাইরে ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। যারা স্বাধীনতা বিরোধী দেশেকে যারা ভালোবাসেনা তারাই দেশে এবং দেশের বাইরে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেরাচ্ছে। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। তাই তৃর্নমূল থেকে শুরু করে সকল পর্যায়ে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে এই সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে। তাই দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী করতে দলকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলার ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার প্রমুখ।

এমপি আলী আজম মুকুল বলেন, আমি এই বোরহানউদ্দিন ও দৌলতখানে শান্তির উপযোগী করে তুলেছি, আমরা মানুষকে সম্মান দিতে জানি, সেই সম্মান দেখিয়েছে জনগণকে, বি এন পি ক্ষমতায় থাকা কালিন আমরা অনেক নির্যাতন, মামলা হামলার শিকার হয়েছি, আমি আমার এলাকার জনগণের পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যা চেষ্টা করা হয়েছে, কোন কিছুই আমাদের দাবিয়ে রাখতে পারবে না। তিনি পক্ষিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্য বলেন আপনারা মিলেমিশে কাজ করবেন।

এসময় পক্ষিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলাউদ্দীন সরদার বলেন, আপনারা আমাকে যেভাবে ভালোবেসে নির্বাচিত করেছেন, ঠিক সেইভাবে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করবেন, আমরা মামলা হামলা পছন্দ করি না, আমরা চাই শান্তি। দেশের শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য আওয়ামীলীগ আবারও বিজয়ী করার আহবান জানান।