• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

শেখ হাসিনার জন্যেই আজ সমৃদ্ধ বাংলাদেশ- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ মার্চ ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ আওয়ামীলীগ বাংলাদেশে যে উন্নয়ন করেছে তার ধারাবাহিকতায় ভোলার চরফ্যাশন ও মনপুরা কোন অংশে পিছিয়ে নেই। নজির বিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে। সকল উন্নয়নের অংশীদার সকলে সুফল ভোগও করবেন আপনারা। আমি আপনাদের পাশে থাকতে পারলে আপনাদের কোন  আশা অপূর্ণ থাকবে না। তাই শেখ হাসিনার জন্যেই আজ সমৃদ্ধ বাংলাদেশ। শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ আইচায় ২ কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও বেড়িবাধঁ পুর্ণনির্মান কাজের উদ্ধোধন কালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি প্রধান অতিথি হিসাবে এই কথা বলেন।

দক্ষিণ আইচা বাজার থেকে সাবরেজিষ্ট্রার অফিস হয়ে বেড়িবাধঁ পযর্ন্ত ও বেড়িবাধঁ  কাজের পূর্ন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন কালে তিনি আরও বলেন, আপনাদের পাশে আমি থাকতে পারলে আপনাদের কোন  স্বপ্ন অপুর্ন রাখব না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাও জনগনের কাছে ওয়াদাবদ্ধ। আপনাদের ভোটে আমি ৩ বার নির্বাচিত এমপি ১ বার উপমন্ত্রী ছিলাম। আমার প্রতি আপনাদের ভালবাসা বা জনপ্রিয়তার কোন ঘাটতি ঘটেনি। এ ভালবাসাকে পুজিঁ করে  আমি চরফ্যাশন ও মনপুরার উন্নয়ন কাজ অব্যহত রেখেছি। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান  জয়নাল আবেদীন আখন, আওয়ামী লীগ সাধাদান সম্পাদক ভিপি নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ,  অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র সহ স্থানীয় নেতাকর্মীরা।