• শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

আওয়ামীলীগ সরকারই দারিদ্র মানুষের আস্থার স্থান- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ মার্চ ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা ৪ আসনের সংসদ সদস্যআবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আওয়ামীলীগ সরকারই দারিদ্র মানুষের আস্থার স্থান। মাননীয় প্রধান মন্ত্রী দেশের দারিদ্র ও অসহায় পরিবারে খোঁজ খবর রাখেন তার প্রমাণ অসহায় ও দারিদ্র পরিবারের মাঝে পারিবারিক সাইলো বিতরণ। রবিবার বেলা ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা খাদ্য অফিসের উদ্যোগে সাইলো বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তার বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, অন্য কোন সরকারের আমলে চরফ্যাশন ও মনপুরার মাটিতে এমন উন্নয়ন হয়নি যা আওয়ামী লীগ সরকারের মাত্র ১৪ বছরে করেছে। যার ফলে দল মত নির্বিশেষে আওয়ামী লীগের পতাকার তলে এসে জনগন বিএনপির নাম মূছে ফেলছে। বিএনপি নির্বাচনী প্রতিশ্রুতির কিঞ্চিত পরিমাণ উন্নয়ন না করেই লুটপাট করে নিজেরাই প্রতিষ্ঠিত হয়েছেন। এবং বিদেশে অর্থ পাচার করেছেন দেশের সম্পদ নষ্ট করেছেন। আর বঙ্গবন্ধু কন্যা মাননীয়প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই করেছেন শুধু উন্নয়ন।শেখ হাসিনা বেঁচে থাকলে পর্যাক্রমে আমার নির্বাচনী এলাকা চরফ্যাশন ও মনপুরা মানুষের সব স্বপ্ন পূরণ হবে ইনশাহ আল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র মো.মোরশেদ,চর কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজনসহ আওয়ামী লীগের সহযোগি সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।