• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসলে দেশের মানুষ গরীব থাকবেনা-এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। অসহায়  ও গরিব দুঃখি মানুষের পাশে দাড়াঁনোই প্রধানমন্ত্রীর কাজ। আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসলে দেশের মানুষ গরীব থাকবেনা।

শুক্রবার চরফ্যাশন প্রেস ক্লাব চত্বর ও ব্রজগোপাল টাউন হলে দারিদ্র পরিবারের মাঝে ত্রাণ তহবিলের টিন বিতরণ ও আদালতের লিগ্যাল এড মতবিনিময় সভায় পৃথক পৃথক অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, দক্ষিণাঞ্চলে উন্নয়ণ বিষয় বলেন, পটুয়াখালি তাপবিদ্যুৎ কেন্দ্র স্থাপন করে মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। ঘরে ঘরে বিদ্যুতের আলোতে আলোকিত হয়েছেন মানুষ। আজ অসহায় অসচ্ছল পরিবার যারা মামলা পরিচালনা করতে পারেনা তাদের পাশে থেকে সরকার আইনী সহায়তা দিচ্ছেন। আবার আওয়ামীলীগ ক্ষমতায় আসলে অসম্পূর্ন কাজ সমাপ্ত হবে ইনশাহ আল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, সহকারী কমিশনার ভূমি আবি আবদুল্লাহ খান, প্রেস ক্লাব সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র,জমিয়তুল মোতার্রেছিনের উপজেলা সভাপতি মাওঃ মুঈন উদ্দিন, সাধারণ সম্পাাদক কামারুজ্জামান  প্রমুখ।

এছাড়াও তিনি দলীয় কার্যালয়ে মাদ্রাসা শিক্ষক সংগঠন জমিয়তুল মোদার্রেছিনের উদ্যোগে ৫০জন অবঃ প্রাপ্ত শিক্ষকের মাঝে চেক বিতরণ করেন।