• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ভোলায় ২৮ লাখ টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মে ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার তেতুঁলিয়া নদীতে অভিযান চালিয়ে প্রায় ২৮ লাখ টাকার নিষিদ্ধ জাল জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার (২৮ মে) বিকালে সদর উপজেলার বাঘমারা এলাকা বিশেষ অভিযান চালিয়ে এসব অবৈধ জাল জব্দ করা হয়। জব্দকৃত এসব জালের মধ্যে ২৫ টি বেহুন্দি জাল, ৩০ হাজার সিটার পাই জাল ও এক হাজার মিটার মশারী জাল রয়েছে। এসব জালের মূল্য ২৭ লাখ ৮৫ হাজার টাকা।

কোস্টগার্ড দক্ষিন জোনের মিডিয়া কর্মকর্তা (বিএন) কে এম শফিউল কিঞ্জল স্বাক্ষরিত এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিন জোনের একটি টিম অভিযান চালায়। এ সময় কেকুলিয়া নদীর বাঘমারা পয়েন্ট থেকে অবৈধ জাল জব্দ করা হয়। পরে মৎস্য কর্মকর্তাদের উপস্তিতিতে ওইসব জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও মৎস্য সম্পদ রক্ষায় কোস্ট গার্ডের জিরোটলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।