• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ

লঞ্চঘাটে কম্বলের মধ্যে মিললো ৮ কেজি গাঁজা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মে ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলা পূর্ব ইলিশা ইউনিয়ন তালতলা লঞ্চঘাট এলাকা থেকে কম্বলের প্যাকেট থেকে ৮ কেজি গাঁজাসহ মোঃ  লোকমান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

রবিবার (২৯ মে) সকাল ৬ টা ১০ মিনিটের দিকে তাকে আটক করা হয়। লোকমান চট্টগ্রাম জেলার ডবল মুরিং থানার ধনিয়ালা পাড়া ডিটি গ্রামের বাসিন্দা।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী লোকমান চট্টগ্রাম জেলা থেকে বিশেষ কৌশলে কম্বল জরিয়ে কম্বলের প্যাকেটের মধ্যে ৮ কেজি গাঁজা লুকিয়ে ভোলায় বিক্রির উদ্দেশ্য আসেছে। এমন সংবাদের ভিত্তিতে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ইলিশা তালতলা লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালিয়ে লোকমানকে তল্লাশি করে। এসময় লোকমানের সঙ্গে থাকা কম্বলের মধ্যে বিশেষ কায়দায় জরানো  ৮ কেজি গাঁজার সন্ধান পাওয়া যায়।

এ সময় তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীন জানিয়েছে, সে এর আগেও বিশেষ কৌশলে চট্টগ্রাম থেকে মাদক ক্রয় করে তা ভোলা জেলার বিভিন্ন উপজেলায় নিয়ে বিক্রি করতেন। তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে  বলেও জানান তিনি।