• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক গ্রেপ্তার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে ৮০০পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিন নামের এক মাদক কারবারী যুবকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের বিরুদ্ধে রাতে মাদক আইনে মামলা দায়ে করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়। বৃহস্পতিবার বিকালে বেতুয়া লঞ্চঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে চরফ্যাসন থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত যুবক জসিম উদ্দিন চর মাদ্রাজ ইউনিয়নের পূর্ব মাদ্রাজ গ্রামের আবদুল গনি মাঝির ছেলে।

পুলিশ জানায়, যুবক জসিম উদ্দিন মাদক বহন ও ব্যবসায় জড়িত ছিলো। বৃহস্পতিবার বিকালে মাদকসহ ঢাকার উদ্দেশ্যে রওয়না দেন তিনি। এমন সময় প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সসহ বেতুয়া লঞ্চ ঘাটে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে তার সাথে থাকা ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।
চরফ্যাশন থানার ওসি মোরাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত যুবককের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।