• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

দৌলতখানে চোরাই মোবাইল সহ যুবক গ্রেফতার করেছে পুলিশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে বিভিন্ন মডেলের ১১ টি চোরাই এ্যানড্রয়েড মোবাইল ফোনসহ সোহেল (৩০) নামে এক চোরাই মোবাইল বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এসময় চোরাই মোবাইল বিক্রির ২০ হাজার ৯শ ৫০ টাকা তার কাছ থেকে জব্দ করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টায় দৌলতখানের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চঘাট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সোহেল উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরশুভী গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। এ ব্যাপারে গ্রেফতার ব্যক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী সোহেলকে শুক্রবার জেল-হাজতে পাঠানো হয়েছে।

দৌলতখান থানার ওসি মো: জাকির হোসেন শুক্রবার সাংবাদিকদের জানান, আটক সোহেল ঢাকা সিটিতে ছিনতাই ও চুরি হওয়া দামী এ্যানড্রয়েড মোবাইল ফোন চোর চক্রের কাছ থেকে কম দামে কিনে দৌলতখানে এনে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল। এ সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে চোরাই মোবাইল বিক্রির ২০ হাজার ৯শ ৫০ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে শুক্রবার জেল-হাজতে পাঠনো হয়েছে।