• শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী

দৌলতখানে চোরাই মোবাইল সহ যুবক গ্রেফতার করেছে পুলিশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে বিভিন্ন মডেলের ১১ টি চোরাই এ্যানড্রয়েড মোবাইল ফোনসহ সোহেল (৩০) নামে এক চোরাই মোবাইল বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এসময় চোরাই মোবাইল বিক্রির ২০ হাজার ৯শ ৫০ টাকা তার কাছ থেকে জব্দ করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টায় দৌলতখানের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চঘাট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সোহেল উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরশুভী গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। এ ব্যাপারে গ্রেফতার ব্যক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী সোহেলকে শুক্রবার জেল-হাজতে পাঠানো হয়েছে।

দৌলতখান থানার ওসি মো: জাকির হোসেন শুক্রবার সাংবাদিকদের জানান, আটক সোহেল ঢাকা সিটিতে ছিনতাই ও চুরি হওয়া দামী এ্যানড্রয়েড মোবাইল ফোন চোর চক্রের কাছ থেকে কম দামে কিনে দৌলতখানে এনে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল। এ সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে চোরাই মোবাইল বিক্রির ২০ হাজার ৯শ ৫০ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে শুক্রবার জেল-হাজতে পাঠনো হয়েছে।