• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিশ্বে দেশের উন্নয়নস্বীকৃতি পায়, বিএনপি তা চোখে দেখেনা- মতিয়া চৌধুরী

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বাংলাদেশ উন্নয়নে রোল মডেল। উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকবার আন্তর্জাতিকভাবে পুরুস্কার পেয়েছেন। তাই বিশ্বে বাংলাদেশের উন্নয়নে স্বীকৃতি পেলেও বিএনপি তা চোখে দেখে না। শনিবার বেলা ১২টায় চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম এর ৩০তম মৃত্যুবার্ষিকীর শোক সভায় প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন। বেগম মতিয়া চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তির স্বার্থে নয় জনগনের স্বার্থে কাজ করেন।

জনগনের মৌলিক ৫টি চাহিদা প্রধানমন্ত্রী পুরন করেছেন। ভিক্ষুকরা এখন আর পান্তা ভাত খায় না। ভূমিহীনগন জমি ও মাথা গোজাবার ঠাই পেয়েছেন। প্রধানমন্ত্রীর পিতার স্বপ্ন (অসমাপ্ত) কাজ বাস্তবায়ন করে যাচ্ছেন। বিএনপি দেশেরমধ্যে হামলা-মামলা, ভাংচুর আর দলের সমালোচনা ছাড়া কিছু বলতে জানে না। পদ্মাসেতু নাকি জোড়া তালি দিয়ে বানানো হবে। এ ধরনের হাস্যকর বক্তব্যে দেয়া জনগন থেকে পর্যক্রমে বঞ্চিত হচেছ। চরফ্যাশনের উন্নয়ন দেখে বলেন, পিতার স্বপ্ন অবশেষে জ্যাকব বাস্তবায়ন করতে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তৃতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, দলমত নির্বিশেষে চরফ্যাশন ও মনপুরার মানুষ তাকে বিপুল ভোটে ভোট দু’দু বার জাতীয় সংসদে পাঠিয়েছেন। সংসদ সদস্য থাকা কালিন তিনি ১৭ সেপ্টেম্বর ১৯৯২সনে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগে মানুষ তাকে ভালবেসে বলেছেন, চরফ্যাশনের গোলাপ ফুল, অধ্যক্ষ নজরুল। আর আমি সেপিতা করব জেয়ারত এবং মিলাদ পড়াতে বাড়িতে আসলে বোমা মেরে আমাকে তাড়িয়ে দিয়েছে। বিএনপির আমলে আমাকে ২৭টি মামলায় আসামী করে নির্যাতন করেছে। আর আমি ক্ষমতা এসে বিএনপি প্রার্থীর বাসা ফুল ও মিষ্টি নিয়ে দেখা করেছি।

শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ভোলা জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল মোমিন টুলু, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, সাধারণ সস্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ।