• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী দেশে শ্রমঘন ও স্বল্প পুঁজির এসএমই উদ্যোক্তা তৈরি করা প্রয়োজন

আওয়ামীলীগ বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে পরিণত করেছে- এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি জামায়তের আমলে  মন্দিরে পূজা করা তো দূরের কথা হিন্দু সম্প্রদায়ের মানুষদের জীবনেরই কোনো নিরাপত্তা ছিল না।বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় এসে বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে পরিণত করেছে।

শনিবার দুপুরে এমপি শাওনের উদ্যোগে ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ লালমোহন ও তজুমদ্দিনের  আয়োজনে শারদীয় দূর্গাপুজা মন্ডপে সার্বিক নিরাপত্তা নিশ্চিতের করার লক্ষে শ্রী শ্রী মদন মোহন জিউর মন্দির প্রাঙ্গনে থেকে ৩৮ টি  পুজা মন্ডপে সিসি ক্যামেরার উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরো বলেন, দুর্গাপূজা  শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসব।আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে প্রতিটি মন্দিরে প্রহরী হয়ে ভূমিকা রাখতে হবে। যেন কেউ কোথাও একটা দুর্গাপূজায় বিঘ্ন ঘটাতে না পারে।

এসময় বাংলাদেশ পুজা উদ্জাপন পরিষদ লালমোহন শাখার সভাপতি মনোরঞ্জন চন্দ জয় হিন্দ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদারসহ আরো অনেকে।