• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী দেশে শ্রমঘন ও স্বল্প পুঁজির এসএমই উদ্যোক্তা তৈরি করা প্রয়োজন রোহিঙ্গারা এখন বাংলাদেশের জন্য ভারী বোঝা: প্রধানমন্ত্রী বিশ্বকাপে আমাদের টিম নেই, এটা আসলেই কষ্ট দেয়: প্রধানমন্ত্রী ক্রীড়াক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্য অর্জিত হয়েছে: রাষ্ট্রপতি

শেখ হাসিনার উন্নয়নের কারণে আওয়ামীলীগ জনপ্রিয় দলে পরিনত হয়েছে : এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নের কারণে স্বাধীনতার নের্তৃত্বকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ সবচেয়ে বড়, জনপ্রিয় ও সুশৃঙ্খল রাজনৈতিক দলে পরিনত হয়েছে। অপরদিকে জেনারেল জিয়ার পকেট থেকে সৃষ্ট ও যুদ্ধপরাধের পৃষ্ঠপোষক দল বিএনপি আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদের কারণে জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে।

সোমবার বিকেলে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে হাজিরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ হাসিনা সরকারের সুযোগ-সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির পিতার স্বপ্নের ক্ষুধা দারিদ্র্যমুক্ত স্বনির্ভর ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকারের সময়ে দেশের সাথে সাথে সকল শ্রেণি-পেশার মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। তিনি যতদিন রাষ্ট্রপ্রধান থাকবেন, বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলকারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।