• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

শেখ হাসিনার উন্নয়নের কারণে আওয়ামীলীগ জনপ্রিয় দলে পরিনত হয়েছে : এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নের কারণে স্বাধীনতার নের্তৃত্বকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ সবচেয়ে বড়, জনপ্রিয় ও সুশৃঙ্খল রাজনৈতিক দলে পরিনত হয়েছে। অপরদিকে জেনারেল জিয়ার পকেট থেকে সৃষ্ট ও যুদ্ধপরাধের পৃষ্ঠপোষক দল বিএনপি আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদের কারণে জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে।

সোমবার বিকেলে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে হাজিরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ হাসিনা সরকারের সুযোগ-সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির পিতার স্বপ্নের ক্ষুধা দারিদ্র্যমুক্ত স্বনির্ভর ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকারের সময়ে দেশের সাথে সাথে সকল শ্রেণি-পেশার মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। তিনি যতদিন রাষ্ট্রপ্রধান থাকবেন, বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলকারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।