• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

শেখ হাসিনার উন্নয়নের কারণে আওয়ামীলীগ জনপ্রিয় দলে পরিনত হয়েছে : এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নের কারণে স্বাধীনতার নের্তৃত্বকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ সবচেয়ে বড়, জনপ্রিয় ও সুশৃঙ্খল রাজনৈতিক দলে পরিনত হয়েছে। অপরদিকে জেনারেল জিয়ার পকেট থেকে সৃষ্ট ও যুদ্ধপরাধের পৃষ্ঠপোষক দল বিএনপি আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদের কারণে জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে।

সোমবার বিকেলে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে হাজিরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ হাসিনা সরকারের সুযোগ-সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির পিতার স্বপ্নের ক্ষুধা দারিদ্র্যমুক্ত স্বনির্ভর ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকারের সময়ে দেশের সাথে সাথে সকল শ্রেণি-পেশার মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। তিনি যতদিন রাষ্ট্রপ্রধান থাকবেন, বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলকারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।