• মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

চরফ্যাশনে শিক্ষক দিবস পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে শিক্ষক দিবস পালিত হয়েছে। বৃহম্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে থেকে এক র‌্যালী বের হয়ে বাজার উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন,  চেয়ারম্যান জয়নাল আবেদিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন, অধ্যক্ষ আঃ গফুর, অধ্যক্ষ মাও মুহঃ নুরুল আমিন, অধ্যক্ষ মাও আঃ খালেক, সহকারি প্রাথমিক শিক্ষা অফিমার শফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার খলিলুর রহমান টিবি স্কুলের প্রধান শিক্ষক তানভীর আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষকগন মানুষ গড়ার কারিগর। তাদের হাত ধরে যুগযুগ ধরে শিক্ষা ও জ্ঞান অর্জনের মাধ্যমে বিশ্বেআলো ছড়িয়ে পড়েছে। সরকার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে উন্নয়নের জন্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই সময় প্রতিটি স্কুল কলেজ মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীগন র‌্যালীতে অংশ গ্রহণ করেছেন।