• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী

যে কোন দুর্যোগের সময় মানবতার সেবায় র‌্যাব মানুষের পাশে আছে- র‌্যাবের মহাপরিচালক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ র‌্যাবের মহাপরিচালক খুরশীদ হোসেন বিপিএম(বার), পিপিএম বলেছেন, যে কোন দুর্যোগের সময় মানবতার সেবায় র্যাব মানুষের পাশে আছে। ঘূর্নিঝড় সিত্রাংয়ের কারনে ক্ষতিগ্রস্ত মানুষগুলো অসহায় হয়ে পড়েছেন। সেখানে খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট দেখা দিয়েছে। কর্মহীন মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। ওইসব মানুষের বন্ধু হয়ে পাশে এসে দাড়িয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ভোলার দৌলতখানে ঘূর্নিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রান বিতরণকালে তিনি এ কথা বলেন। দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রান বিতরণ অনুষ্ঠিত হয়। তিনি বলেন, র‌্যাব দেশে জঙ্গি-সন্ত্রাস দমনে কাজ করছে, দেশের আভিধানিক কাজের পাশাপাশি আত্নমানবতার সেবায় কাজ করছে র‌্যাব। এ জন্য সবার সহযোগীতা প্রয়োজন।

পরে র‌্যাব মহাপরিচালক আরো দুটি স্পটে ত্রান মোট ৫শতাধিক মানুষের মাঝে ত্রান বিতরণ করেন। এ সব ত্রান সহায়তার মধ্যে ছিলো চাল ডাল তেল, চিরা গুর, লবন, আলু ও স্যালাইন। দুর্যোগে ক্ষতিগ্রস্তরা ঘুরে দাড়াতে না পারলেও র‌্যাবের এমন ত্রান সহায়তা পেয়ে হাশি ফুটেছে অসহায় মানুষের মাঝে।

এ সময় র‌্যাব-৮ অধিনায়ক লে. কর্নেল মাহামুদুল হাসান, অতিরিক্ত ডিআইজি ফারুকুল হক, ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।