• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী দেশে শ্রমঘন ও স্বল্প পুঁজির এসএমই উদ্যোক্তা তৈরি করা প্রয়োজন

চরফ্যাশনে দু‘ইউনিয়নে আওয়ামী লীগ নৌকারপ্রার্থীর নাম ঘোষণা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ  চরফ্যাশন আসলামপুর ও ওমরপুর দু‘ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নাম ঘোষণা করেছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শুক্রবার (৪ নভেন্বর) বিকাল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। মনোনয়ন বোর্ডে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এমপি সভার সভাপতিত্ব করেন।
সভায় সিদ্ধান্ত অনুযায়ী ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চার জেলায় ১২ জনকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন(নৌকা প্রতীক) দেয়া হয়েছে। তার মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলায় আসলামপুর ইউনিয়নের মোঃ নুরে আলম মাস্টার এবং ওমরপুরে মোঃ রিয়াজুল ইসলাম রিজন।

আসলামপুর নৌকা প্রতীক পেয়ে নুরে আলম মাষ্টার বলেন, জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্ঠায় দল আমাকে মূল্যায়ন করেছেন। ২০০১ সালে বিএনপি অফিস ভাংচুর মামলায় আমাকে আসামী করা হয়েছে। আসলামপুর ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করে এই এলাকার এমপি মহদ্বয় ব্যপক উন্নয়ন করেছেন। ফলে আজ আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ঘাটিতে পরিনত হয়েছে। ওমরপুর ইউনিয়নের নৌকার প্রর্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের ইউনিয়ন সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। ফলে আমাকে এমপি জ্যাকবের মাধ্যমে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে আমি সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ডের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করছি।