• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে দু‘ইউনিয়নে আওয়ামী লীগ নৌকারপ্রার্থীর নাম ঘোষণা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ  চরফ্যাশন আসলামপুর ও ওমরপুর দু‘ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নাম ঘোষণা করেছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শুক্রবার (৪ নভেন্বর) বিকাল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। মনোনয়ন বোর্ডে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এমপি সভার সভাপতিত্ব করেন।
সভায় সিদ্ধান্ত অনুযায়ী ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চার জেলায় ১২ জনকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন(নৌকা প্রতীক) দেয়া হয়েছে। তার মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলায় আসলামপুর ইউনিয়নের মোঃ নুরে আলম মাস্টার এবং ওমরপুরে মোঃ রিয়াজুল ইসলাম রিজন।

আসলামপুর নৌকা প্রতীক পেয়ে নুরে আলম মাষ্টার বলেন, জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্ঠায় দল আমাকে মূল্যায়ন করেছেন। ২০০১ সালে বিএনপি অফিস ভাংচুর মামলায় আমাকে আসামী করা হয়েছে। আসলামপুর ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করে এই এলাকার এমপি মহদ্বয় ব্যপক উন্নয়ন করেছেন। ফলে আজ আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ঘাটিতে পরিনত হয়েছে। ওমরপুর ইউনিয়নের নৌকার প্রর্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের ইউনিয়ন সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। ফলে আমাকে এমপি জ্যাকবের মাধ্যমে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে আমি সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ডের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করছি।