• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

চরফ্যাশনে দু‘ইউনিয়নে আওয়ামী লীগ নৌকারপ্রার্থীর নাম ঘোষণা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ  চরফ্যাশন আসলামপুর ও ওমরপুর দু‘ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নাম ঘোষণা করেছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শুক্রবার (৪ নভেন্বর) বিকাল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। মনোনয়ন বোর্ডে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এমপি সভার সভাপতিত্ব করেন।
সভায় সিদ্ধান্ত অনুযায়ী ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চার জেলায় ১২ জনকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন(নৌকা প্রতীক) দেয়া হয়েছে। তার মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলায় আসলামপুর ইউনিয়নের মোঃ নুরে আলম মাস্টার এবং ওমরপুরে মোঃ রিয়াজুল ইসলাম রিজন।

আসলামপুর নৌকা প্রতীক পেয়ে নুরে আলম মাষ্টার বলেন, জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্ঠায় দল আমাকে মূল্যায়ন করেছেন। ২০০১ সালে বিএনপি অফিস ভাংচুর মামলায় আমাকে আসামী করা হয়েছে। আসলামপুর ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করে এই এলাকার এমপি মহদ্বয় ব্যপক উন্নয়ন করেছেন। ফলে আজ আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ঘাটিতে পরিনত হয়েছে। ওমরপুর ইউনিয়নের নৌকার প্রর্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের ইউনিয়ন সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। ফলে আমাকে এমপি জ্যাকবের মাধ্যমে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে আমি সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ডের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করছি।