• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে ১২শ‘ কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলার কৃষি অফিসের উদ্যোগে বিনামূল্যে সাড়ে ১২শ‘ কৃষকের মাঝে প্রনোদনা বিতরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে এই প্রনোদনা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, অতিরিক্ত জেলা প্রশাসন(রাজস্ব) তামিম আল ইয়ামিন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ওমর ফারুক, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল্যাহ আজমসহ কৃষক ও  কৃষি অফিসের কর্মকর্তা ও সাধরন কৃষক উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, আমাদের এলাকায় এক ইঞ্চি জমিও খালি থাকবে না। সরকার কৃষিতে ভূতুর্কি দিচ্ছেন। চাষাবাদে উন্নয়নের জন্যে সার বীজ বিতরণ করছেন। করোনাকালেও কৃষি উন্নয়ন কাজ থেমে থাকেনি। কৃষকদের কৃষি কাজে আরো গতিশীল হওয়ার জন্যে উদাত্ত আহবান করেন।

এই সময় প্রায় সাড়ে ১২শ কৃষককে সার, মুগডাল, সরিষা, ভূট্রা, খেসারী ডাল বিতরন করা হয়। গ্রুফ ভিত্তিক ভাবে এই সকল প্রনোদানা বিতরণ করা হয়েছে।