• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

চরফ্যাশনে ১২শ‘ কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলার কৃষি অফিসের উদ্যোগে বিনামূল্যে সাড়ে ১২শ‘ কৃষকের মাঝে প্রনোদনা বিতরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে এই প্রনোদনা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, অতিরিক্ত জেলা প্রশাসন(রাজস্ব) তামিম আল ইয়ামিন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ওমর ফারুক, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল্যাহ আজমসহ কৃষক ও  কৃষি অফিসের কর্মকর্তা ও সাধরন কৃষক উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, আমাদের এলাকায় এক ইঞ্চি জমিও খালি থাকবে না। সরকার কৃষিতে ভূতুর্কি দিচ্ছেন। চাষাবাদে উন্নয়নের জন্যে সার বীজ বিতরণ করছেন। করোনাকালেও কৃষি উন্নয়ন কাজ থেমে থাকেনি। কৃষকদের কৃষি কাজে আরো গতিশীল হওয়ার জন্যে উদাত্ত আহবান করেন।

এই সময় প্রায় সাড়ে ১২শ কৃষককে সার, মুগডাল, সরিষা, ভূট্রা, খেসারী ডাল বিতরন করা হয়। গ্রুফ ভিত্তিক ভাবে এই সকল প্রনোদানা বিতরণ করা হয়েছে।