• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে কৃষি বিপ্লব ঘটেছে- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন চরফ্যাশনে কৃষি বিপ্লব ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কৃষি প্রনোদনা ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এইসব কথা বলেছেন।

তিনি বলেছেন আওয়ামীলীগ সরকার দেশে ব্যপক উন্নয়ন করেছেন। সারাদেশসহ চরফ্যাশনে আওয়ামীলীগ যে উন্নয়ন করেছে বিএনপি জামায়াত ১শ বছরেও সেই উন্নয়ন করতে পারবেনা। তাদের কাজ হল শুধু জ্বালাও পোড়াও কার্যক্রমে ব্যস্ত থাকেন। বিশৃংলা সৃষ্টি করে মানুষের মধ্যে আতংকিত ও নৈরাজ্যে লিপ্ত রয়েছে। আওয়ামীলীগ হল ওয়াদা রক্ষাকারী দল। উন্নয়নে বিশ্বাসী স্বাধীন চেতনার মাধ্যমে প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিচ্ছেন। সকলকে আগামী নির্বাচনী নৌকার পক্ষে সক্রিয়ভাবে কাজ করার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহকারী কশিনার (ভূমি) আবদুল মতিন খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা ওমর ফারুক উপজেলা উদ্ভিত সংরক্ষণ কর্মকর্তা ছানা উল্যাহ আজমসহ ইউপি চেয়ারম্যান সরকারি দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন প্রমুখ।