• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বিএনপি যেই ভাবে ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে নৈরাজ্য সৃষ্টি করেছে তাদের নৈরাজ্য আর বরদাসত করা হবে না।

গতকাল চরফ্যাশন মৎস্য অফিসের উদ্যোগে নিবন্ধিত অসহায় জেলেদের মাঝে গরুসহ উপকরণ বিতরণের সময় তিনি প্রধান অতিথি হিসাবে তার বক্তব্যে এসব কথা বলেছেন।

তিনি বলেন, ঢাকায় পল্টন কেন্দ্রীয় অফিসে বোমা রেখে দেশে বিশৃংলা সৃষ্টির পায়তারা করেছে। তাদেরকে প্রতিহত করার সময় এসেছে। আর দেশে কোন নৈরাজ্য সৃষ্টি করলে তাদের দাত ভাঙা জবাব দেয়া হবে।

এই সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, সমাজ সেবা কর্মকর্তা মামুন হোসাইন সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।