• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

প্রধানমন্ত্রী নারী শিক্ষা ও ক্ষমতায়নে রোল মডেল- সংসদ সদস্য জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষা ও ক্ষমতায়নে রোল মডেল। তিনি নারীদের শিক্ষা-চাকুরিসহ প্রত্যেক সেক্টরে গুরুত্ব দিয়েছেন।

বৃহম্পতিবার বেলা ১১টায় চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা ডিগ্রী কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথি আরো বলেন, পড়া-লেখার পাশা-পাশি খেলা-ধুলা করলেই শিক্ষার্থীর মন মানসিকতা সুস্থ ও অপকর্ম থেকে দূরে রাখা যায়। তাই নারীদের জন্যে বিনোদনের ব্যবস্থা রেখেছে আওয়ামী লীগ সরকার। প্রধানমন্ত্রী দেশকে ডিজিটালাইজড করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল্ ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন প্রমুখ। অনুষ্ঠান শেষে নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শককে মাতিয়ে তোলা হয়।