• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

চরফ্যাশনে বীমা দিবস পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ “আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ” এই প্রতিপদ্য বিষয় নিয়ে চরফ্যাশন উপজেলা বিভিন্ন বীমা কোম্পানীর উদ্যোগে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বিশাল র‌্যালী বের হয়। র‌্যলীটি চরফ্যাশন বাজার উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ করে ফ্যাসন স্কয়ার হয়ে উপজেলা পরিষদ চত্বরে মিলিত হন।

এই সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল মতিন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্যাহ সবুজ, চরফ্যাশন উপজেলা জীবন বীমা ম্যানেজার হুমায়ুন কবির ও বীমা ম্যানেজার সালেহ উদ্দিন, দুলারহাট ম্যানেজার সামছুদ্দিন হাওলাদার প্রমুখ ।

বক্তরা বলেন, সরকারি বীমা উপর বেশ গুরুত্ব দিয়েছেন। জীবন পরিবর্তণ করতে হলে একটি বীমাই আপনাকে লাইফে সহযোগিতা করতে পারে। বীমা হল বিপদের বন্ধু। জীবন ঝুঁকি নিয়ে কাজ করে বীমা কোম্পানীগুলো। এই বীমা সরকারি নিয়ম নীতি সঠিক ভাবে পালন করার আহবান করা হয়।