• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

আওয়ামীলীগের সাথে কখনো বেইমানি করি নাই- জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, তৎকালীন বিএনপি-জামায়াত  জোট সরকারের আমলে সীমাহীন দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে সংগ্রাম করেছি। গ্রেপ্তারের ভয়ে পুলিশের সামনে থেকে পালিয়ে যায়নি। ২০০১ এর পরে বহুবার গ্রেপ্তার হয়েছি। রিমান্ডে নির্যাতন সহ অনেক অত্যাচার সহ্য করেছি কিন্তু মাথা নত করি নাই। সংস্কারবাদী হয়ে আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার সাথে কখনো বেইমানি করি নাই। আগামী সংসদ নির্বাচনেও কর্মীদের সাথে মাঠে থাকবো এবং সেনাপতি হিসেবে নেতৃত্ব দিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব।

এমপি জ্যাকব আরও বলেন, চরফ্যাশন-মনপুরায় আমি যে উন্নয়ন করেছি দেশের কোন উপজেলায় এমন উন্নয়ন কোন এমপি করতে পরেনি। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে প্রয়োজনে লাশ হবো তবুও বহিরাগতদের হাতে চরফ্যাশন ও মনপুরার মানুষের ভাগ্য তুলে দিবনা।

রবিবার সকাল ১১ টায় চরফ্যাশন ব্রজ গোপাল টাউন হলে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এমপি জ্যাকব এসব কথা বলেন।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন।