• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আওয়ামীলীগের সাথে কখনো বেইমানি করি নাই- জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, তৎকালীন বিএনপি-জামায়াত  জোট সরকারের আমলে সীমাহীন দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে সংগ্রাম করেছি। গ্রেপ্তারের ভয়ে পুলিশের সামনে থেকে পালিয়ে যায়নি। ২০০১ এর পরে বহুবার গ্রেপ্তার হয়েছি। রিমান্ডে নির্যাতন সহ অনেক অত্যাচার সহ্য করেছি কিন্তু মাথা নত করি নাই। সংস্কারবাদী হয়ে আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার সাথে কখনো বেইমানি করি নাই। আগামী সংসদ নির্বাচনেও কর্মীদের সাথে মাঠে থাকবো এবং সেনাপতি হিসেবে নেতৃত্ব দিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব।

এমপি জ্যাকব আরও বলেন, চরফ্যাশন-মনপুরায় আমি যে উন্নয়ন করেছি দেশের কোন উপজেলায় এমন উন্নয়ন কোন এমপি করতে পরেনি। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে প্রয়োজনে লাশ হবো তবুও বহিরাগতদের হাতে চরফ্যাশন ও মনপুরার মানুষের ভাগ্য তুলে দিবনা।

রবিবার সকাল ১১ টায় চরফ্যাশন ব্রজ গোপাল টাউন হলে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এমপি জ্যাকব এসব কথা বলেন।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন।