• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জুন ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গড়ে উঠবে স্মার্ট বাংংলাদেশ। তিনি দেশকে উন্নয়নে এগিয়ে নিচ্ছেন। মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কেন্দ্র (ক্লিনিক) উদ্বোধন অনুষ্ঠানে এইসব কথা বলেন।

আগামী নির্বাচনের পূর্বে চরফ্যাশনে তৃণমূল অসহায় পরিবারদেরকে সনাক্ত করে তালিকা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া যেমনি প্রত্যেক সেক্টরে লেগেছে। তেমনি দেশ উন্নত হয়েছে। স্বাস্থ্য সেবা ও বিদ্যুৎ খাতে এখন আর কোন সমস্যা থাকবেনা। সেবার মান মানুষের দোরগড়ায় পৌছে দেয়ার জন্যে চেষ্টা চলছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাা. শুভন কুমার বসাক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো.মোরশেদ,  মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা, উপজেলা শিক্ষা অফিসার অহিদুর রহমান, সহকারী শিক্ষা অফিসার শফিকুল ইসলাম।  আওয়ামী লীগের সহযোগি সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।