• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বিএনপির জ্বালাও পোড়াও রাজনীতি প্রতিহত করতে হবে-এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বিএনপি জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করে দিয়েছে। তা প্রতিহত করতে হবে। দেশে অস্থিতিশীল সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এদেরকে কঠোর ভাবে মোকাবিলা করতে হবে। রবিবার দুস্থ ও দারিদ্র পরিবারের মাঝে টিন বিতরণ অনুষ্ঠানে তিনি এই সব কথা বলেন।

জ্যাকব আরোও বলেন, আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি মিথ্যাচারে লিপ্ত হয়েছে। আন্দোলনের নামে মিথ্যাচার ছড়াচ্ছে বিদেশিদের ধারে ধর্না দিচ্ছে। আমাদের উন্নয়নের পথে বাধা সৃষ্টির ষড়যন্ত্র করছে। আমরা এসব বাধাকে মানবো না। উন্নয়নের পথে বাধা সৃষ্টি করা হলে অবশ্যই আমরা মোকাবেলা করবো,যেভাবে আমরা রাজাকারদের চিহ্নিত করেছি, সেভাবে বাংলার বুকে বাংলার বিরোধী কাউকে স্থান দেবো না। বিএনপি একটি পাপী দল, এই বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনা যাবেনা। আগামী নির্বাচনকে ঘিরে কেউ আগামীর সম্ভাবনার বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করলে জনগনকে নিয়ে এদের বিরুদ্ধে সমুচিত জবাব দেয়া হবে।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাবেক ছাত্রলীগ সভাপতি ইউসুফ হোসেন ইমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহদী হাসান সোহাগ, প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।