• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বোরহানউদ্দিনে ডিবি`র হাতে কথিত সাংবাদিক মাসুদ রানা ৫০০পিচ ইয়াবা সহ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ আগস্ট ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়ন থেকে ৫০০ (পাঁচশত) পিচ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ কথিত সাংবাদিক মাসুদ রানা নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ। সোমবার (৭ আগস্ট) বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদ্মামনসা গ্রামের অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মাসুদ রানা ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চকঢোষ গ্রামের ফখরুল ইসলামের ছেলে।

বোরহানউদ্দিন থানা সুত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা এসআই মোঃ আসাদুজ্জামান খান সংগীয় ফোর্স নিয়ে বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। এসময় কাচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ পদ্মামনসা গ্রামের সিকদার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানা (৩০) তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে মাসুদকে আটক করে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধিন বলে থানা সুত্রে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, আটককৃত মাদক ব্যবসায়ী মাসদু রানা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।