• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

ভোলায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে জেলেদের মধ্যে সংঘর্ষ নিহত -১

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলার সিগারেট খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরির আঘাতে এক জেলে নিহত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ দিকে ভোলা সদর উপজেলার চডার মাথায় মেঘনা নদীর পাড়ে  এ ঘটনা ঘটে। নিহত জেলের নাম রাসেল (১৯)। তার বাসা পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কালুপুর গ্রামে। তার বাবার নাম তোফাজ্জেল হোসেন ভান্ডারী। ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার  এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে স্থানীয় আকতার মাঝির নৌকায় তারা দু’জন ভাগী হিসেবে থাকত। মাছ ধরা শেষে তারা দুজনেই জাল বুনতে বসে। জাল বুনার এক পর্যায়ে সিগারেট নিয়ে রাসেল ও মো. রিয়াজ হোসেন এর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাসেল রিয়াজ কে চড় মারলে রিয়াজ হাতে থাকা ছুরি দিয়ে পেটে আঘাত করে হত্যা করে রাসেলকে। এসময় রাসেল কে বাচাঁতে এগিয়ে আসলে রিয়াজ মামুন নামে আরেক জেলেকে গুরুত্বর জখম করে। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে স্থানীয়রা রিয়াজকে আটক করে ইলিশা ফাড়ীতে সোর্পদ করে। এদিকে খেবর পেয়ে রাসেলের বাবা-মা ঢাকা থেকে ভোলার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার জানান, রাসেলের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।পুলিশ অভিযান চালিয়ে ঘাতক রিয়াজকে আটক করেছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। রাসেল ও রিয়াজ একই এলাকার বাসিন্দা।