• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

ভোলায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে জেলেদের মধ্যে সংঘর্ষ নিহত -১

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলার সিগারেট খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরির আঘাতে এক জেলে নিহত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ দিকে ভোলা সদর উপজেলার চডার মাথায় মেঘনা নদীর পাড়ে  এ ঘটনা ঘটে। নিহত জেলের নাম রাসেল (১৯)। তার বাসা পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কালুপুর গ্রামে। তার বাবার নাম তোফাজ্জেল হোসেন ভান্ডারী। ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার  এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে স্থানীয় আকতার মাঝির নৌকায় তারা দু’জন ভাগী হিসেবে থাকত। মাছ ধরা শেষে তারা দুজনেই জাল বুনতে বসে। জাল বুনার এক পর্যায়ে সিগারেট নিয়ে রাসেল ও মো. রিয়াজ হোসেন এর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাসেল রিয়াজ কে চড় মারলে রিয়াজ হাতে থাকা ছুরি দিয়ে পেটে আঘাত করে হত্যা করে রাসেলকে। এসময় রাসেল কে বাচাঁতে এগিয়ে আসলে রিয়াজ মামুন নামে আরেক জেলেকে গুরুত্বর জখম করে। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে স্থানীয়রা রিয়াজকে আটক করে ইলিশা ফাড়ীতে সোর্পদ করে। এদিকে খেবর পেয়ে রাসেলের বাবা-মা ঢাকা থেকে ভোলার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার জানান, রাসেলের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।পুলিশ অভিযান চালিয়ে ঘাতক রিয়াজকে আটক করেছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। রাসেল ও রিয়াজ একই এলাকার বাসিন্দা।