• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

আওয়ামীলীগ সরকার সবসময় অসহাদের পাশে থাকেন- সংসদ সদস্য জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার দুস্থ ও অসহায় পরিবারের পাশে থাকেন। শনিবার বেলা সাড়ে ১১টায় চরফ্যাশন উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এই সব কথা বলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মামুন হোসেন।
উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, সামনে নির্বাচন, এই নির্বাচনে দলীয় নেতাকর্মীদের উন্নয়নের প্রচার করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে নৌকার বিকল্প নেই। সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

তিনি ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীদের মাঝে এককালীন প্রত্যেকে ৫০ হাজার করে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ জয়নাল আবেদীন আখন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভি. পি, পৌর মেয়র মোঃ মোরশেদ, সহকারী কমিশনার ভূমি সালেহ মুহিত প্রমুখ।