• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

চরফ্যাশনে ৮০০ মিটার জালসহ ১৫ জেলে আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৩  

চরফ্যাসন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের অপরাধে ৮০০ মিটার জাল সহ ১৫ জন জেলেকে আটক করেছে দক্ষিণ আইচা থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) রাত ১০ টার সময় উপজেলার দক্ষিণ আইচা থানাধীন নজরুল নগর ইউনিয়নের বাবুরহাট লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদী থেকে তাদের আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার  এসআই হাসান সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ওসি সাঈদ আহমেদের নির্দেশক্রমে পুলিশের একদল চৌকস টিম নিয়ে বুধবার রাতে বাবুর হাট লঞ্চ ঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে ৪ টি ইঞ্জিন চালিত নৌকা, অনুমান ১০ কেজি পচনশীল ইলিশ মাছ ও ৮০০ মিটার জাল সহ ১৫ জন জেলেকে আটক করা হয়।

আটককৃত জেলেরা হলেন-মিরাজ, ইয়াছিন, শাহিন, সোহেল, ইউসুফ, সবুজ, বশির,  জাকির হোসেন, মো. জসিম, মো. রিয়াজ, মো. অরিফ, জহির, নয়ন, আখতার, মো. বিল্লাল। এদের মধ্যে ১৪ জন জেলে উপজেলার দুলারহাট থানাধীন আহাম্মদপুর ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডের অন্য একজন জেলে একই উপজেলার শশীভূষণ থানার কলমি ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ(ওসি)  মো. সাঈদ আহমেদ (পিপিএম) জানান, নদীতে ইলিশ ধরা অবস্থায় হাতেনাতে এসব জেলেদের আটক করা হয়। আটককৃত জেলেদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা দায়ের করে বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এবং জব্দকৃত ৮০০ মিটার জাল, ও ৪ টি নৌকা থানা হেফাজতে রয়েছে। এছাড়া জব্দকৃত ইলিশ মাছগুলো পচনশীল হওয়ায় এতিমখানায় ও স্থানীয় লোকজনের মাঝে বিতরণ করা হয়।